কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রংপুরে পাওনা টাকার দাবিতে কবর খুঁড়ে লাশ তোলার চেষ্টা

www.ajkerpatrika.com তারাগঞ্জ প্রকাশিত: ১২ জুন ২০২৩, ১৮:১২

রংপুরের তারাগঞ্জে কবর খুঁড়ে এক নারীর লাশ তোলার চেষ্টা করা হয়েছে। উপজেলার হাড়িয়ারকুঠি ইউনিয়নের খিয়ারজুম্মা এলাকায় এই ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ গিয়ে এক নারীকে আটক করেছে।


পুলিশ, নিহত নারীর পরিবার ও স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা গেছে, উপজেলার হাড়িয়ারকুঠি ইউনিয়নের জুম্মাপাড়া গ্রামের দিনমজুর আব্দুল গফুর অসুস্থ থাকায় স্ত্রী শাহেদা বেগম (৫১) দিনমজুরি করে সংসার চালাতেন। তিনি সরকারের কর্মসৃজন প্রকল্পের শ্রমিক ছিলেন। শাহেদা বেগম ঈদের দুই দিন আগে স্ট্রোক করেন। গত বুধবার তিনি মারা গেলে খিয়ারজুম্মা কবরস্থানে তাঁকে দাফন করা হয়।


এদিকে শাহেদার কাছে ১ লাখ ২০ হাজার টাকা পাবেন দাবি করে আজ সোমবার সকাল সাড়ে ৮টার দিকে তাঁর বাড়িতে যান একই গ্রামের জোনায়েদ হোসেনের স্ত্রী রাসেনা বেগম। শাহেদার ছেলেমেয়েরা টাকা দিতে রাজি না হওয়ায় শাহেদার কবর খুঁড়তে যান রাসেনা ও তাঁর স্বামী জোনায়েদ হোসেন। কবর খোঁড়া অবস্থায় দেখতে পান একই এলাকার আব্দুল কাইয়ুম ও রেহেনা বেগম। এ দৃশ্য দেখে তাঁরা চিৎকার দিলে রাসেনা বেগম ও তাঁর স্বামী পালিয়ে যান। খবর ছড়িয়ে পড়লে গ্রামের লোকজন কবরস্থানে ছুটে যায়। পরে বেলা দেড়টার দিকে পুলিশ গিয়ে রাসেনাকে আটক করে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও