কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

চট্টগ্রামে কিশোর গ্যাং ‘টিন স্কোয়াড’র ৫ সদস্য গ্রেফতার

জাগো নিউজ ২৪ চট্টগ্রাম মেট্রোপলিটন প্রকাশিত: ১০ জুন ২০২৩, ১৭:৫২

চট্টগ্রাম মহানগরী থেকে কিশোর গ্যাং গ্রুপ ‘টিন স্কোয়াড’র পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (৮ জুন) কোতোয়ালি থানার কদমতলী বিআরটিসি বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। শনিবার (১০ জুন) বিষয়টি গণমাধ্যমকে জানায় র‌্যাব-৭।


গ্রেফতাররা হলো- রাহি উদ্দিন রহমান নিশান, রবিউল হাসান, শাহিনুজ্জামান মাসুম, তাফহিম মো. মারুফ ও আবরার মুনতাসির আদনান। তাদের সবার বয়স ১৪-১৭ বছর। তাদের কাছ থেকে দুটি ধারালো চাকু উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব।


র‌্যাবের বিজ্ঞপ্তিতে বলা হয়, সারাদেশে ‘কিশোর গ্যাং কালচার’ ভয়াবহ আকার ধারণ করেছে। এর মধ্যে চট্টগ্রাম মহানগর উল্লেখযোগ্য। বিভিন্ন প্রভাবশালীর ছত্রছায়ায় নানা অপরাধমূলক কর্মকাণ্ডে কিশোররা ব্যবহৃত হচ্ছে। এলাকায় আধিপত্য বিস্তার, চাঁদাবাজি, চুরি-ছিনতাই থেকে শুরু করে খুনাখুনিসহ নানা অপরাধে কিশোর-তরুণরা জড়িয়ে পড়ছে। মাদক কারবারি ও দখলবাজিতেও তাদের ব্যবহার করা হচ্ছে। নানা অপরাধে জড়িয়ে কিশোররা ক্রমেই অপ্রতিরোধ্য হয়ে উঠছে। অধিকাংশ কিশোর গ্যাং গড়ে ওঠার পেছনে স্থানীয় এলাকার একটি চক্র জড়িত। ‘হিরোইজম’ প্রকাশ করতেও পাড়া-মহল্লায় কিশোর গ্যাং গড়ে ওঠার অন্যতম কারণ।চট্টগ্রাম

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও