কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

যে কারণে বেশি বয়সের ছেলে পছন্দ করে মেয়েরা

দৈনিক আমাদের সময় প্রকাশিত: ০৮ জুন ২০২৩, ১২:৩২

জীবন সঙ্গী হিসেবে বেশিরভাগ মেয়েরাই বয়সে বড় এমন ছেলেদেরকেই পছন্দ করেন। তবে বয়সে একটু বেশিই বড় এমন ছেলেদের বিয়ের জন্য পছন্দ করেছেন তেমন মেয়েদের সংখ্যা কিন্তু সমাজে অনেক বেশিই বলতে পারেন। কেন মেয়েরা নিজের চেয়ে একটু বেশিই বয়সে বড় ছেলেদের বিয়ে করে, তা কি আপনি জানেন?


প্রেমের সম্পর্ক হোক কিংবা বিয়ের ক্ষেত্রেই হোক মেয়েরা কিন্তু বেশিরভাগ ক্ষেত্রে বেশি বয়সের ছেলেদেরই বেশি পছন্দ করে। এর পেছনে কিন্তু লুকিয়ে রয়েছে অসংখ্য কারণ। সুন্দর জীবন দর্শন থেকেই মেয়েরা বেশি বয়সের ছেলেদের পছন্দের তালিকায় প্রথমে রাখেন। কিন্তু কেন আসুন আজকের আয়োজনে নিই বিশেষ সেই কারণগুলো হলো-


১। বেশি বয়সের ছেলেদের ব্যক্তিত্ব অনেকটাই পরিণত থাকে। তাদের জীবনের লক্ষ্য অনেকটাই স্থির। আর এ কারণে এমন ব্যক্তিত্বে খুব সহজেই মেয়েরা তাদের প্রতি দুর্বল হয় পড়ে।


২। বয়সে একটু বেশিই বড় এমন ছেলেদের জীবনের অভিজ্ঞতা অনেক বেশি। আর তাই সে অভিজ্ঞতা থেকে সুন্দর গাইডলাইন দিতে পারেন বেশি বয়সের ছেলেরা। দিতে পারে সঠিক পথের দিশাও।


৩। বেশি বয়সের ছেলেদের ধৈর্য কম বয়সী ছেলেদের থেকে সাধারণত বেশি হয়। কারো দায়িত্ব ও যত্ন নেয়ার দিক থেকেও এরা একটু বেশিই এগিয়ে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে