কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ফেরি করে বিদ্যুৎ বিক্রি: সংসদের বক্তব্যের ব্যাখ্যা ফেসবুকে দিলেন মমতাজ

www.ajkerpatrika.com প্রকাশিত: ০৭ জুন ২০২৩, ১৩:৩২

দেশজুড়ে চলমান অস্বাভাবিক লোডশেডিংয়ের মধ্যে বিদ্যুৎখাতে সরকারের উন্নয়ন নিয়ে জাতীয় সংসদে দেওয়া বক্তব্য ‘ভুলভাবে উপস্থাপন’ না করার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সংসদ সদস্য কণ্ঠশিল্পী মমতাজ বেগম। গতকাল মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে ফেসবুক লাইভে এসে সংসদে দেওয়া বক্তব্যের ব্যাখ্যাও দেন তিনি।


শুরুতেই নিজের নির্বাচনী এলাকা মানিকগঞ্জ-২ (সিংগাইর-হরিরামপুর ও সদর) আসনে উন্নয়নকাজের ফিরিস্তি দেন মমতাজ। এরপর সংসদে বিদ্যুৎ নিয়ে বক্তব্যে ‘ট্রল’ না করে ধৈর্য ধরার আহ্বান জানান। 


মমতাজ বলেন, ‘আজকে যে কথাটা বলার জন্য লাইভে এসেছি। সাময়িক একটা কষ্টের মধ্যে সারা দেশের মানুষ পড়েছি, সেটা হলো-বিদ্যুৎ। এ বিদ্যুৎ নিয়ে যেমন কষ্ট আছে, তেমনি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক, টুইটার এবং ইউটিউবে নানা ধরনের কথা, আলোচনা-সমালোচনা ও প্রোপাগান্ডা চালানো হচ্ছে। যেহেতু আমি এমপি, কাজ করতে হলে. . আমার এলাকায় কী কী কাজ করেছি, কী কাজ করা বাকি আছে, সেগুলো বলার একটি জায়গা হলো সংসদ। সংসদে আমি অনেক বক্তব্য দেই। তার দু-একটি কথা ধরে অনেকেই এটার সমালোচনার ঝড় তুলেছেন এ কষ্টের মধ্যে। কারণ বিদ্যুৎ থাকছে না, বিদ্যুতের কষ্টটা সবাই পাচ্ছি। সেটা কম-বেশি। সবার ঘরেই কিন্তু আজকে এ সমস্যাটা আছে।’ 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও