কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রাসিক নির্বাচনে অংশ, বিএনপির ১৬ নেতাকর্মীকে বহিষ্কারের সুপারিশ

সমকাল প্রকাশিত: ০৫ জুন ২০২৩, ১৫:০১

আসন্ন রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচনে অংশ নেওয়ায় বিএনপি ও এর অঙ্গসংগঠনের ১৬ নেতাকর্মীকে দল থেকে বহিষ্কাররে জন্য সুপারিশ করা হয়েছে। 


রোববার মহানগর বিএনপির আহ্বায়ক অ্যাডভোকেট এরশাদ আলী ঈশা ও সদস্য সচিব মামুন অর রশীদ স্বাক্ষরিত এক চিঠিতে কেন্দ্রীয় বিএনপির কাছে সুপারিশ করা হয়। তারা সকলেই কাউন্সিলর পদে নির্বাচনে অংশ নিতে মনোনয়ন তুলেছেন।


বহিষ্কারের জন্য সুপারিশকৃত বিএনপির নেতারা হলেন, রাজপাড়া থানা বিএনপির সাবেক সহসভাপতি বদিউজ্জামাল বদি (ওয়ার্ড ৬), মহানগরের ১১ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি আবু বকর কিনু, শাহ মখদুম থানার সাবেক সহসভাপতি মো. টুটুল (ওয়ার্ড ১৪), একই থানার সাবেক সহ-সাধারণ সম্পাদক আব্দুস সোবহান লিটন (ওয়ার্ড ১৫), মহানগর যুবদলের সাবেক সহ-সভাপতি বেলাল হোসেন (ওয়ার্ড ১৬), মহানগর যুবদলের সাবেক শ্রম বিষয়ক সম্পাদক রনি হোসেন রুহুল (ওয়ার্ড ১৬), মহানগর যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান টিটু (ওয়ার্ড ১৯), ২২ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মির্জা রিপন, বোয়ালিয়া থানা (পূর্ব) যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক আলিফ আল মাহমুদ লুকেন (ওয়ার্ড ২৫), মহানগর বিএনপির সাবেক সহ আনোয়ারুল আমিন আজব (ওয়ার্ড ২৭), মতিহার থানা বিএনপির সাবেক সহ-সভাপতি আশরাফুল হাসান বাচ্চু (ওয়ার্ড ২৮)।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও