কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ব্যতিক্রমভাবে গল্প বলে মানুষকে বিনোদন দেন তিনি

সমকাল প্রকাশিত: ০৫ জুন ২০২৩, ১০:০১

সারাদিনের কাজের শেষে মানুষ একটু বিনোদন পেতে ঢুঁ মারেন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্ন মাধ্যমে। আর সেখানে দেখা মেলে নানান রকম ভিডিওর। এসব ভিডিও কন্টেন্ট নির্মাতাদের মধ্যে জনপ্রিয়তা পেয়েছেন ‘পুচির মা’ ফেসবুক পেজের তাপসী দাস। দৈনন্দিন জীবনে ঘটে যাওয়া নানান ঘটনা হাস্যরসাত্মকভাবে ফুটিয়ে তোলেন তিনি। কন্টেন্টের মধ্যে থাকে সামাজিক ও পারিবারিক জীবন থেকে শুরু করে মধ্যবিত্ত মানুষের প্রতিদিনকার দিনযাপনের বাস্তব চিত্রও।


ভ্লগ তৈরির ক্ষেত্রে তিনি আঞ্চলিক ভাষা ব্যবহার করেন এবং তার কন্টেন্টগুলো জনপ্রিয়তাও অর্জন করে। কোনো ধরনের স্ক্রিপ্ট ছাড়াই স্বতঃস্ফূর্তভাবেই অনেক দ্রুতভাবে কণ্ঠ দেন তিনি ভিডিওগুলোতে।


তাপসী দাস জানান, তিনি এমনভাবে ভ্লগ তৈরি করেন যা একটা পরিবারের সবাই মিলে দেখতে পারেন এবং সবাই আনন্দ পায়। নির্দিষ্ট কোনো দর্শকের জন্য তার কন্টেন্টগুলো না, যারাই বিনোদন এবং হাস্যরসাত্মক পছন্দ করেন তারা সবাই তাকে অনুসরণ করেন।


তাপসী বলেন, গতানুগতিক কন্টেন্টের ধারাকে পাল্টে নতুন কিছু নিয়ে কাজ করতে চান তিনি। কন্টেন্ট তৈরির পেছনে অনুপ্রেরণা হিসেবে কাজ করে তার পরিবার। নিজের সংসার সামলে তিনি কন্টেন্ট তৈরি করার পেছনে সময় দেন। সেগুলো তাপসী নিজেই এডিট করেন। মূলত একটি মধ্যবিত্ত পরিবারে ঘটে যাওয়া নানা বাস্তব কাহিনী নিয়েই কন্টেন্ট গুলো উপস্থাপনের চেষ্টা করেন তিনি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও