কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আইপিএল জেতার পরই হাসপাতালে ছুটতে হচ্ছে ধোনিকে, কেন?

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ৩০ মে ২০২৩, ২১:২৭

চেন্নাই সুপার কিংসের হয়ে পঞ্চমবার আইপিএল শিরোপা জিতেছেন। কিন্তু ট্রফি নিয়ে বেশিদিন উৎসব করতে পারবেন না মহেন্দ্র সিং ধোনি। কেন? ভারতীয় গণমাধ্যমের খবর, মুম্বাইয়ের একটি হাসপাতালে হাঁটুর চিকিৎসা করাতে যেতে পারেন ধোনি। চেন্নাই সুপার কিংস দলের সূত্র জানিয়েছে তেমনটা।


এই সপ্তাহের শেষেই মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি হতে পারেন ধোনি। সেখানে হাঁটুর চোটের পরীক্ষা হবে। তার সুস্থ হওয়ার উপর নির্ভর করছে পরের আইপিএলে খেলার সম্ভাবনা। চোটের জন্য অস্ত্রোপচার করতে হলে সেরে উঠতে সময় লাগবে।


ধোনি অবশ্য হাল ছাড়ছেন না। তিনি আইপিএলের আরেকটি মৌসুম খেলতে চান। ট্রফি জেতার পর সোমবার রাতে চেন্নাই অধিনায়ক বলেন, ‘হয়তো অবসর ঘোষণা করার এটাই সেরা সময়। কিন্তু গত কয়েক মাস ধরে গোটা দেশে যে ভালবাসা পেয়েছি সেটা কোনও দিনই ভোলার হয়। এখান থেকে ক্রিকেটকে পাকাপাকিভাবে বিদায় জানাতেই পারি; কিন্তু আমার কাছে আরও কঠিন চ্যালেঞ্জ হল, পরের নয় মাসে কঠোর পরিশ্রম করে এবং আরও একটা আইপিএল খেলার চেষ্টা করা। এখনও আমার কাছে ভাবার জন্য ৬-৭ মাস রয়েছে। আমার পক্ষ থেকে এটা সমর্থকদের কাছে উপহার। জানি, শরীরের জন্য কাজটা সহজ হবে না। তবুও...।’


 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও