কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শিগগির আসছে রয়্যাল এনফিল্ডের ২ বাইক

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২৮ মে ২০২৩, ১৭:২৪

জনপ্রিয় টু হুইলার সংস্থা রয়্যাল এনফিল্ড একের পর এক বাইক আনছে বাজারে। খুব শিগগির আসছে তাদের আরও দুটি বাইক। এ ছাড়াও এ বছর মোট ৪টি বাইক আনতে চলেছে তারা। তাই যারা বাইক কেনার কথা ভাবছেন তারা আর কিছুদিন অপেক্ষা করতে পারেন। কারণ আসন্ন বাইকের তালিকায় আছে হিমালিয়ান, বুলেট থেকে শটগান ৬৫০।


রয়্যাল এনফিল্ডের যে বাইক দুটি আনছে চলুন সেগুলোর ফিচার সম্পর্কে জেনে নেওয়া যাক-


রয়্যাল এনফিল্ড শটগান
মাসকুলার লুকে আসছে নতুন ৬৫০ সিসির রয়্যাল এনফিল্ড শটগান। নতুন ফ্ল্যাগশিপ মোটরসাইকেল নিয়ে কাজ করছে রয়্যাল এনফিল্ড। এই মুহূর্তে সংস্থার সবচেয়ে দামি বাইক সুপার মেটেওর ৬৫০। সূত্রের দাবি, শটগান ৬৫০ হতে যাচ্ছে সংস্থার সবচেয়ে দামি বাইক। ক্রুজার মোটরসাইকেল-প্রেমীদের কাছে স্বর্গ হতে পারে শটগান। বাইকটিতে থাকবে সিঙ্গেল সিট, চপড ফেন্ডার্স এবং সেন্টার-সেট ফুট পেগ। বাইকটিতে ফ্ল্যাট হ্যান্ডেলবার রাখতে পারে রয়্যাল এনফিল্ড। এই শটগান ৬৫০ বাইকটি রয়্যাল এনফিল্ডের জন্য নতুন ফ্ল্যাগশিপ বাইক হতে চলেছে।


রয়্যাল এনফিল্ড বুলেট ৩৫০
১৯৪৮ সালে এটির সূচনা হওয়ার পর থেকে জনপ্রিয়তার শীর্ষে আছে বাইকটি। তবে বেশ কয়েক বছর হল বাইকে কোনো উল্লেখযোগ্য আপডেট আসেনি। এবার জে-প্ল্যাটফর্মে বুলেট ৩৫০ বাইকটি নিয়ে আসছে সংস্থাটি। বর্তমানের ইউসিই বুলেট ৩৫০ বেশ কিছু পরিবর্তন নিয়ে আসছে আপডেট বুলেট ৩৫০টি। সামগ্রিক চেহারায় বদল আনতে পারে রয়্যাল এনফিল্ড। এর ইঞ্জিন এবং চ্যাসিস হতে পারে ক্ল্যাসিক ৩৫০-এর মতোই।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও