কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সরকার পতন না হওয়া পর্যন্ত লড়াই চলবে: মান্না

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ২৮ মে ২০২৩, ১৫:০৩

সরকারের পতন না হওয়া পর্যন্ত লড়াই চলবে জানিয়ে গণতন্ত্র মঞ্চের নেতা ও নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না বলেছেন, যতদিন পর্যন্ত আমাদের যে দাবি—এই নির্বাচন ব্যবস্থা, গণতন্ত্রের ব্যবস্থা, রাষ্ট্র ব্যবস্থা, সংবিধান পরিবর্তন করে জনগণের অধিকার প্রতিষ্ঠা করতে না পারব ততদিন পর্যন্ত আমাদের লড়াই অব্যাহত গতিতে চলবে। আমরা অন্য কারো সাথে হাত মিলিয়ে, আপস করে, করমর্দন করে, কারো সাথে চুক্তি করে রাতের বেলায় দেখা করে কোনোরকম সমঝোতা করার চেষ্টা করছি না।


আমরা এই লড়াই চালাব এবং বিশ্বাস করি এই লড়াইয়ে আমরা জিতব।


রোববার (২৭ মে) দুপুরে রাজধানীর মালিবাগ রেলগেটে গণতন্ত্র মঞ্চের ঢাকা উত্তরের পদযাত্রা পূর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন। সংক্ষিপ্ত সমাবেশের পর পদযাত্রাটি মালিবাগ থেকে শুরু হয়ে বাড্ডায় গিয়ে শেষ হয়।


মাহমুদুর রহমান মান্না বলেন, বোঝা যাচ্ছে আজকে বাংলাদেশের মান বিশ্বের বুকে লুণ্ঠিত। আমেরিকা আমাদের স্যাংশন দেয়নি। কিন্তু বলেছে, তোমরা ভোট চুরি কর, তোমরা মানুষকে কথা বলতে দাও না, মতপ্রকাশ করতে দাও না, নির্যাতন কর। এই সমস্ত কাজ সামনের নির্বাচনে যদি করা হয় তাহলে তাদের আমরা আর ভিসা দেব না। এটা শুধু রাজনৈতিক নেতাদের জন্য নয়, পুলিশ বলেন, র‌্যাব বলেন, আর্মি বলেন সবার ব্যাপারে এই কথা বলা হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও