কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বাংলাদেশে এলো ভারতের বিখ্যাত ব্র্যান্ড ‘বোট’

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ২৫ মে ২০২৩, ১০:৪৪

 ভারতের সব চেয়ে বৃহত্তম ডিজিটাল লাইফস্টাইল ব্র্যান্ড ‘বোট’ দেশের বাজারে যাত্রা শুরু করেছে। বাংলাদেশে ডিস্ট্রিবিউশন পার্টনার হিসেবে ডিএক্স গ্রুপের সঙ্গে চুক্তি স্বাক্ষর করে বোট।


চুক্তি অনুযায়ী ডিএক্স গ্রুপ দেশের একমাত্র অথরাইজড ডিস্ট্রিবিউশন কোম্পানি হিসেবে রাজধানীসহ দেশের সব বিভাগীয় শহরে বোট’র পণ্য পরিবেশন করবে।  


বোটের পণ্যগুলোর মধ্যে রয়েছে- টিডাব্লিউএস, স্মার্টওয়াচ, নেবকব্যান্ড, হেডফোন, স্পিকার, চার্জারসহ আরও অনেক কিছু। ভারতের বাজারে ‘বোট’ তুমুল জনপ্রিয় একটি ব্র্যান্ড। বাংলাদেশের প্রযুক্তিপ্রেমীদের কাছেও ব্র্যান্ডটি জনপ্রিয় হবে বলে ডিএক্স গ্রুপ ও বোট কর্তৃপক্ষের আশা।  


এ বিষয়ে বোটের সহ-প্রতিষ্ঠাতা ও চিফ মার্কেটিং অফিসার আমান গুপ্তা বলেন, ডিএক্স গ্রুপের সঙ্গে বোটের ডিস্ট্রিবিউশন পার্টনারশিপ বাংলাদেশের প্রযুক্তিপ্রেমী ভোক্তাদের ডিজিটাল লাইফস্টাইল পণ্য নির্ভর চাহিদা মেটাতে গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে। এছাড়া বোটের বিশ্বমানের লাইফস্টাইল পণ্য সাশ্রয়ী মূল্যে ভোক্তা পর্যায়ে সুনিশ্চিত করে দেশের প্রযুক্তি নির্ভর বাজার ত্বরান্বিত করবে। এরই ধারাবাহিকতায় বোটের পণ্য ভোক্তা পর্যায়ে পৌঁছাতে প্রয়োজনীয় সব ধরনের সহায়তা আমরা ডিএক্স গ্রুপকে করবো।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও