কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

হৃদয় যা বলে, তা–ই করেন রাধিকা

প্রথম আলো প্রকাশিত: ২৩ মে ২০২৩, ০৭:০৪

সান্তা স্বাধীনচেতা, আত্মবিশ্বাসী এক তরুণী। একটু বেপরোয়াও বটে। পোস্টারে রিভলবার হাতে তার ‘রাফ অ্যান্ড টাফ’ লুক দেখে চরিত্রটির ধরন সম্পর্কে খানিকটা হলেও আন্দাজ করা যায়। অন্যদিকে অদিতি পুরো বিপরীত। নরম স্বভাব, অনেকটা ‘পাশের বাড়ির মেয়ে’ টাইপ। প্রথমটি ৫ মে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাওয়া সিরিজ ‘সাস, বহু অওর ফ্লেমিঙ্গো’র চরিত্র, পরেরটি গত শুক্রবার ওটিটি প্ল্যাটফর্ম জিও জিনেমায় মুক্তি পাওয়া ওয়েবফিল্ম ‘কাচ্চি লিম্বু’র চরিত্র।


দুই সপ্তাহের ব্যবধানে মুক্তি পাওয়া এই সিরিজ ও সিনেমায় সান্তা ও অদিতি দুই চরিত্রেই অভিনয় করেছেন রাধিকা মদন। কেবল এই দুই কাজই নয়, ক্যারিয়ারজুড়েই এমন বৈচিত্র্যময় কাজ করেছেন তরুণ এই অভিনেত্রী। ‘কাচ্চি লিম্বু’ মুক্তি উপলক্ষে বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকারে এ প্রসঙ্গে কথা বলেছেন রাধিকা।


২৮ বছর বয়সী এই অভিনেত্রী জানান, ‘কাচ্চি লিম্বু’ যে সাস, ‘বহু অওর ফ্লেমিঙ্গো’ মুক্তির এত কাছাকাছি সময়ে মুক্তি পাবে, তা তিনি নিজেও জানতেন না। ফলে ছবিটির মুক্তি তাঁর জন্যও এসেছে বড় চমক হয়ে, ‘আমিও জানতাম না, এটা এত দ্রুত মুক্তি পাবে। তবে ভালোই হয়েছে, দর্শক দুই সপ্তাহে আমাকে দুই রকম চরিত্রে দেখতে পাবেন। একটি অন্যটির চেয়ে পুরোপুরি আলাদা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও