কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

চট্টগ্রামে বাসা-বাড়িতে গ্যাস সরবরাহ স্বাভাবিক, ফিরেছে স্বস্তি

বাংলা ট্রিবিউন চট্টগ্রাম প্রকাশিত: ১৫ মে ২০২৩, ১৬:৪২

চট্টগ্রামে বাসা-বাড়িতে সকাল থেকে স্বাভাবিক হয়েছে গ্যাস সরবরাহ। তবে এখনও বন্ধ রয়েছে সিএনজি ফিলিং স্টেশনসহ কল-কারখানা। সোমবার (১৫ মে) রাতের মধ্যে গ্যাস সরবরাহ পুরোপুরি স্বাভাবিক হবে বলে জানিয়েছে চট্টগ্রামে গ্যাস সরবরাহকারী প্রতিষ্ঠান কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড (কেজিডিসিএল)।


এদিকে, এখনও গ্যাস সরবরাহ স্বাভাবিক হয়নি সিএনজি ফিলিং স্টেশনগুলোতে। যে কারণে সড়কে গ্যাসচালিত যানবাহন নেই। তেলচালিত যেসব গাড়ি চলছে সেগুলোতে বাড়তি ভাড়া আদায় করার অভিযোগ করেছেন যাত্রীরা। যানবাহন কম থাকায় সড়কের প্রতিটি মোড়ে অতিরিক্ত যাত্রী দেখা গেছে। যেসব গণপরিবহন চলাচল করছে সেগুলোতে অতিরিক্ত যাত্রীর চাপ রয়েছে।


অপরদিকে, এলএনজি গ্যাস নির্ভরতা থেকে বেরিয়ে চট্টগ্রামের জন্য বিকল্প ব্যবস্থা গ্রহণের দাবিতে আজ সোমবার (১৫ মে) দুপুরে নগরীর ষোলশহর কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড কার্যালয়ের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। সর্বস্তরের জনগণের ব্যানারে এ মানববন্ধন কর্মসূচিতে সভাপতিত্ব করেন সাংবাদিক বিপ্লব পার্থ। বক্তব্য রাখেন– সৌরভ পাল, করদাতা সুরক্ষা পরিষদের সদস্য সাজ্জাদ হোসেন জাফর, রাসেল উদ্দিন, মো. ফোরকান প্রমুখ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও