কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নায়ক ফারুকের মৃত্যুতে ফেইসবুক যেন শোকবই

বিডি নিউজ ২৪ প্রকাশিত: ১৫ মে ২০২৩, ১৫:১৪

গ্রামের টগবগে তরুণ থেকে শুরু করে শহুরে, চরিত্রের নানা বৈচিত্রে প্রায় চার দশক সিনেমাপ্রেমীদের মাতিয়ে রেখে পৃথিবীর মায়া কাটালেন চিত্রনায়ক ফারুক। এই অভিনেতার মৃত্যুতে শোকার্ত রুপালী পর্দার জগতও।


বহুদিন ধরে নানা অসুস্থতায় ভুগতে থাকা ফারুক সোমবার সকালে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।


ফারুকের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে ঢাকার শোবিজ পাড়ায় শোক নেমে আসে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুক যেন হয়ে ওঠে শোকবই। শোবিজ তারকাদের অনেকেই ফেইসবুকে লেখেন শোকবার্তা।


অভিনেতা চঞ্চল চৌধুরী লেখেন, “বিদায় নায়ক ফারুক। বিনম্র শ্রদ্ধা। আপনার আত্মার শান্তি হোক।”


শাহনাজ খুশি লেখেন, “শোক এবং শ্রদ্ধা। না ফেরার দেশে, সবার নায়ক ফারুক।”


“আল্লাহ আমাদের লিজেন্ড ফারুক ভাইকে জান্নাত নসিব করুন। আমিন”- এমন কামনা করে পোস্ট দিয়েছেন চিত্রনায়ক ওমর সানী


অভিনেত্রী তারিন জাহান লেখেন, “ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। দীর্ঘদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে আজ ঘণ্টা দুয়েক আগে সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে চলে গেলেন বাংলা চলচ্চিত্রের মিয়াভাই খ্যাত নায়ক, বীর মুক্তিযোদ্ধা ঢাকা ১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক ভাই।”


অভিনেতা মিশা সওদাগর-এর শোকবার্তা ছিল এমন- “বিদায় মিয়াভাই’। আজ সকাল ৮:৩০ মিনিটে সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে চলে গেলেন বাংলা চলচ্চিত্রের ‘মিয়াভাই’ খ্যাত নায়ক, বীর মুক্তিযোদ্ধা ও ঢাকা ১৭ (গুলশান - বনানী) আসনের মাননীয় সংসদ সদস্য আকবর হোসেন পাঠান (ফারুক) ভাই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।”

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও