কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ফারুকের চিকিৎসায় ১৫ কোটি টাকার ফ্ল্যাট বিক্রি

আরটিভি প্রকাশিত: ১৫ মে ২০২৩, ১৪:০৭

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১৫) না ফেরার দেশে চলে গেলেন কিংবদন্তি অভিনেতা ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুক।


তবে বরেণ্য এই অভিনেতার দীর্ঘ মেয়াদী চিকিৎসা খরচ বহনের জন্য বিক্রি করতে হয়েছে প্রায় ১৫ কোটি টাকা দামের দুটি ফ্ল্যাট।


গেল বছর গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে ফারুকের স্ত্রী ফারহানা পাঠান এই তথ্য জানিয়েছিলেন। সে সময় তিনি বলেছিলেন, চিকিৎসার খরচের জন্য ব্যাংক অ্যাকাউন্ট শূন্য হয়েগিয়েছিল। পাশাপাশি আত্মীয়-স্বজনদের কাছ থেকেও ধার-দেনা করতে হয়েছিল। কারণ, সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথে চিকিৎসা অনেক ব্যয়বহুল, সে জন্য সম্পত্তি বিক্রি করতে হয়েছে। সন্তানরা দেশে থেকে তার বাবার জন্য টাকা পাঠাচ্ছে।


সব সম্পত্তি চলে গেলেও কোনো আফসোস নেই আমাদের। আপনাদের মিয়া ভাই দ্রুত সুস্থ হয়ে সবার মাঝে ফিরে আসুক, এটাই একমাত্র চাওয়া। ফারুক তো আমার একার নয়, পুরো বাংলাদেশের। দেশে সবাই তার অপেক্ষায় আছেন।


সে সময় তিনি আরও বলেন, চিকিৎসকরা ফারুককে যখন আইসিইউতে রাখার পরামর্শ দেন ওই সময় আমাদের হাত একেবারে শুন্য ছিল। অনেক চেষ্টা করে করোনার কারণে উপযুক্ত দামে ফ্ল্যাটও বিক্রি করতে পারছিলাম না তখন। সে সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফারুকের চিকিৎসার জন্য সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছিলেন। তার দেওয়া অর্থ দিয়েই আইসিইউর প্রথম মাসের বিল পরিশোধ করেছি। সে জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতার শেষ নেই।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও