কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিএনপির সভা পণ্ড করে আ. লীগ নেতাকর্মীদের ভুরিভোজ

ডেইলি স্টার রূপগঞ্জ প্রকাশিত: ০৮ মে ২০২৩, ১৮:১৪

পুলিশের বাধা ও ক্ষমতাসীন দল আওয়ামী লীগের নেতা-কর্মীদের মহড়ায় নারায়ণগঞ্জের রূপগঞ্জে কাঞ্চন পৌর বিএনপির পরিচিতি সভা পণ্ড হয়ে গেছে বলে অভিযোগ করেছেন দলটির নেতারা।


আজ সোমবার সকাল ১০টায় পৌরসভার চরপাড়া এলাকায় এই সভা শুরু হওয়ার কথা ছিল।


বিএনপি নেতারা বলছেন, কাঞ্চন পৌর বিএনপির নতুন কমিটির এই পরিচিতি সভায় অন্তত এক হাজার নেতা-কর্মীর উপস্থিত থাকার কথা ছিল। তাদের অভিযোগ, রোববার দিবাগত রাত ২টার দিকে অর্ধশতাধিক পুলিশের একটি দল এসে সভা না করার নির্দেশ দেয়। এদিকে সকাল থেকে দুপুর পর্যন্ত সভাস্থল ঘেরাও করে রাখেন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের কয়েকশ নেতাকর্মী। বিএনপির সভা পণ্ড করে পরে তারা সভাস্থলের পাশেই ভুরিভোজ সারেন।


কাঞ্চন পৌর বিএনপির সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র মজিবুর রহমান ভূঁইয়া দ্য ডেইলি স্টারকে বলেন, 'গত ২ এপ্রিল কাঞ্চন পৗর বিএনপির ১০১ সদস্যের নতুন কমিটি গঠন করা হয়। আজ ওই কমিটির প্রথম পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে জেলা বিএনপির সদস্যসচিব গোলাম ফারুক খোকনের উপস্থিত থাকার কথা ছিল। সভা উপলক্ষে এক হাজার নেতা-কর্মীর জন্য রান্না-বান্নার আয়োজন করা হয়। কিন্তু রাতে পুলিশ এসে আমাদের অনুষ্ঠান করতে বাধা দেয়। পুলিশ চলে যাওয়ার পর সকাল থেকে কাঞ্চন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম রসুল কলি, সাংগঠনিক সম্পাদক মিলন মিয়া এবং রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক হেমায়েত হোসেনের নেতৃত্বে আওয়ামী লীগ ও এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অনুষ্ঠানস্থল ঘিরে রাখে। তারা দেশীয় অস্ত্র ও লাঠিসোটা হাতে মহড়া দেন।'

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও