কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সিরাজগঞ্জে মহাসড়কে গাড়ির সারি, যানজটে ভোগান্তি যাত্রীদের

সমকাল প্রকাশিত: ০৪ মে ২০২৩, ০৯:০২

সিরাজগঞ্জের ঢাকা-রংপুর মহাসড়কের রায়গঞ্জের চান্দাইকোনায় প্রায়ই থেমে থেমে যানজট সৃষ্টি হচ্ছে। সড়ক ও জনপথ বিভাগের অধীন সাউথ এশিয়া সাব-রিজিওনাল কো-অপারেশন (সাসেক)-২ সংযোগ সড়ক প্রকল্পের নির্মাণ কাজ চলমান থাকায় এমনিতেই ওই সড়ক গত কয়েক বছর থেকে এবড়ো-থেবড়ো অবস্থায় রয়েছে। তার ওপর তিনদিনের ছুটির মধ্যে যানবাহনের চাপ বাড়ায় বৃহস্পতিবার সকাল থেকে রায়গঞ্জের চান্দাইকোনায় নির্মাণাধীন সেতুর উভয় দিকে থেমে থেমে যানজট ও যানবাহনের ধীরগতি সৃষ্টি হচ্ছে। চালক-যাত্রী দীর্ঘ সময় আটকে থাকায় মহাসড়কে বিড়ম্বনাও বাড়ছে।


বৃহস্পতিবার সকাল পৌনে সাতটার দিকে ওই মহাসড়কের রায়গঞ্জের চান্দাইকোনার পাবনা বাজার থেকে বগুড়া বাজার পর্যন্ত সড়কের উভয় দিকে মাইলব্যাপী পণ্যবাহী ট্রাক ও বাসসহ অন্যান্য যানবাহনের দীর্ঘ লাইন দেখা গেছে। চালকরা সিঙ্গেল লাইনেও দুই লেনের বাস-ট্রাক ঢুকিয়ে দিয়ে হুড়োহুড়ি করে যেতে গিয়ে আরও ভোগান্তি বাড়াচ্ছে। যানজটে দীর্ঘ সময় আটকে থাকায় যাত্রীরা বিড়ম্বনায় পড়েন বলে জানান স্থানীয়রা।


খবর পেয়ে হাইওয়ে ও স্থানীয় থানা পুলিশের পৃথক টহল দল যানজট নিরসনে চেষ্টা করলেও সকাল সাড়ে ৭টা পর্যন্ত উভয় দিকে যানবাহন আটকে থাকতে দেখা গেছে। এ সময়ে ওই

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও