কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ব্যক্তিগত কোনো ইস্যু নিয়ে কথা বললে খারাপ লাগে

প্রথম আলো প্রকাশিত: ০১ মে ২০২৩, ১১:০৫

ঈদের ২১টি নাটকে দেখা গেছে জান্নাতুল সুমাইয়া হিমিকে। এর মধ্যে ইউটিউব ট্রেন্ডিংয়ে রয়েছে দুষ্টু শ্বশুর মিষ্টি জামাই। প্রশংসা পাচ্ছেন মোহন আহমেদের তরী নাটক দিয়েও। নাটক ও অন্যান্য প্রসঙ্গে ‘বিনোদন’-এর সঙ্গে কথা বলেন তিনি।


ঈদে কতগুলো নাটক প্রচারিত হয়েছে?


জান্নাতুল সুমাইয়া হিমি: ঈদ উপলক্ষে ২৫টির মতো নাটকে অভিনয় করেছিলাম। তার মধ্যে ২১টি প্রচারিত হয়েছে। কিছু নাটক দর্শক বেশি পছন্দ করেছেন। কিছু নাটক নিয়ে সমালোচনাও করেছেন। দর্শকেরা নাটক নিয়ে কথা বলছেন, এটা সেরা প্রাপ্তি।


নাটক সংখ্যায় বেশি মনে হয়নি?


জান্নাতুল সুমাইয়া হিমি: এগুলো বছরের বিভিন্ন সময়ে শুটিং করা। অনেক কাজ ঈদের আগেই প্রচারিত হওয়ার কথা ছিল। তবে এসব কাজের মধ্যে কমেডি, রোমান্টিক, ড্রামা—সব ঘরানার নাটকই ছিল। যে কারণে কিছু নাটক ভিউ বেশি হচ্ছে, কিছু নাটকের ভিউ কম হলেও দর্শকদের প্রশংসা সবচেয়ে বেশি পেয়েছি।


কোনটি ইউটিউবে বেশি ভিউ হবে, এটা ভেবে অভিনয় করেন?


জান্নাতুল সুমাইয়া হিমি: কোনটি ভিউ হবে আর কোনটি হবে না, এটা কাজ করার সময় কখনোই মাথায় থাকে না। এমনকি বাধ্য হয়েও আমি কাজ করি না। আমি কাজ করার আগে চিত্রনাট্য দেখি। তখন কোনো বিষয় নিয়ে কথা থাকলে পরিচালককে মতামত জানাই। কিন্তু কাজ করার সময় বোঝা যায়, এই কাজ মজার বা প্রেমের—এটা দর্শক দেখবেন। কিন্তু ভিউ কত হবে, এটা বলা যায় না।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও