কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

সিটি নির্বাচনেই প্রমাণ হবে শেখ হাসিনা প্রধানমন্ত্রী থাকবেন কি না: আমু

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২৩, ২১:২১

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মণ্ডলীর সদস্য আমির হোসেন আমু এমপি বলেছেন, সিটি করপোরেশন নির্বাচন কোনো বরিশাল: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টা মণ্ডলীর সদস্য আমির হোসেন আমু এমপি বলেছেন, সিটি করপোরেশন নির্বাচন কোনো মামুলি নির্বাচন নয়। কারণ তার কয়েকমাস পরেই জাতীয় নির্বাচন।


এই নির্বাচন জাতীয় নির্বাচনের আগে একটি রিহার্সেল।   আর এই রিহার্সেলের মধ্য দিয়ে প্রমাণিত হবে, আগামী দিনে শেখ হাসিনা দেশ শাসন করবেন কী করবেন না! আগামীতে তিনি দেশের প্রধানমন্ত্রী থাকবেন কী থাকবেন না। সেটা প্রমাণ করার জন্যই আজ এই নির্বাচনের গুরুত্ব আপনাদের (দলীয় নেতাকর্মীদের) অনুধাবন করতে হবে এবং আপনাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।


শুক্রবার (২৮ এপ্রিল) বিকেলে বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীর নির্বাচনী কার্যালয় উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


আমির হোসেন আমু বলেন, সিটি নির্বাচনের কয়েকমাস পরেই অনুষ্ঠিত হবে জাতীয় নির্বাচন। অনেক জাতীয় ও আন্তর্জাতিক ষড়যন্ত্রের মধ্য দিয়ে শেখ হাসিনা অত্যন্ত দৃঢ়তার সঙ্গে বিগত দিনের মতো দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। মানুষের ভাগ্যের পরিবর্তন করছেন।


সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও