কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আগামী নির্বাচনে বাইডেনকে ধসিয়ে দেওয়ার হুঁশিয়ারি ট্রাম্পের

ঢাকা পোষ্ট আমেরিকা / যুক্তরাষ্ট্র প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২৩, ০৮:৫৫

যুক্তরাষ্ট্রে আবারও বাজতে শুরু করেছে নির্বাচনের দামামা। আগামী ২০২৪ সালের নভেম্বর মাসে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। তবে বেশ আগেভাগেই ভোটে প্রার্থিতা-প্রতিদ্বন্দ্বীতার জানান দিচ্ছেন অনেকেই।


আর এর মধ্যেই আগামী নির্বাচনে বর্তমান মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনকে ধসিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন পূর্বসূরী ডোনাল্ড ট্রাম্প। বার্তাসংস্থা এএফপির বরাত দিয়ে শুক্রবার (২৮ এপ্রিল) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।


প্রতিবেদনে বলা হয়েছে, ২০২৪ সালের নির্বাচনে জো বাইডেনকে ধসিয়ে দেওয়ার বা চূর্ণ করার প্রতিশ্রুতি দিয়েছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। এমনকি তিনি নির্বাচিত না হলে যুক্তরাষ্ট্র ‘অরাজকতার’ মধ্যে পতিত হবে বলেও সতর্ক করে দিয়েছন সাবেক এই রিপাবলিকান প্রেসিডেন্ট।


এএফপি বলছে, স্থানীয় সময় বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের নিউ হ্যাম্পশায়ার অঙ্গরাজ্যের ম্যানচেস্টারের একটি হোটেলে দেওয়া ভাষণে একথা বলেন ক্ষমতায় থাকার সময় দু’বার অভিশংসিত হওয়া সাবেক এই প্রেসিডেন্ট। অবশ্য মাত্র দিন দু’য়েক আগেই মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেন ২০২৪ সালের নির্বাচনে দ্বিতীয় মেয়াদে ডেমোক্র্যাটিক পার্টির প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও