কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

‘শ্বশুর ডাকবে না’, শাহিনকে সতর্ক করলেন আফ্রিদি

সমকাল প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২৩, ১৯:৩২

পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদির মেয়েকে বিয়ে করেছেন পাকিস্তান জাতীয় দলের বাঁ-হাতি পেসার শাহিন আফ্রিদি। সম্পর্কে শাহিন আফ্রিদির শ্বশুর হন শহীদ আফ্রিদি। কিন্তু সাবেক লেগ স্পিন অলরাউন্ডার জামাতা শাহিনকে সতর্ক করেছেন। তাকে যেন পাবলিক প্লেসে শ্বশুর বলে না ডাকা হয়।


সামা টিভিতে ঈদ শো’তে শহীদ ও শাহিন আফ্রিদি উপস্থিত হয়েছিলেন। সেখানে শহীদ আফ্রিদি জামাতার উদ্দেশ্যে বলেন, ‘আমি তোমার মুখ থেকে এই সম্বোধন দ্বিতীয়বার শুনতে চাই না।’ 


শহীদ আফ্রিদির মতে, সম্প্রতি তিনি লিজেন্ডস ক্রিকেট লিগে দলকে নেতৃত্ব দিয়ে শিরোপা জিতিয়েছেন। এখন খেলার ও শিরোপা জেতার সামর্থ্য থাকলে তাকে শ্বশুর ডাকা হবে কেন! 


এ সময় শাহিনও শ্বশুর শহীদ আফ্রিদিকে নিয়ে কথা বলেন। পাঁচ বছর আগে শহীদ আফ্রিদিকে পাকিস্তান সুপার লিগে আউট করা ও উদযাপন করতে গিয়েও না করায় বিষয় সামনে আনেন। এছাড়া শ্বশুর আফ্রিদি তার আইকন বলেও উল্লেখ করেছেন শাহিন। 


তিনি বলেন, ‘তিনি (শহীদ আফ্রিদি) আমার রোল মডেল। আমার উৎসাহ। লালার ব্যাটিং উপভোগ করতাম আমি। তিনি আউট হয়ে গেলে টিভি বন্ধ করে রাখতাম। তিনি আমার নায়ক, আমার কাছে বন্ধুর মতো। তার পরিবারের অংশ হবো কখনও ভাবিনি। তার বিপক্ষে খেলা, আউট করা স্বপ্ন পূরণ হওয়ার মতো ছিল।’ 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও