কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

মাঠ থেকে চুমু বিরাটের! ৫ বছর পরেও একই ভাবে রাঙা হলেন অনুষ্কা

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২৩, ০৮:৩৫

এ গলি সে গলি, কোথায় ভাল খাবার পাওয়া যায়? খুঁজতে খুঁজতে বেঙ্গালুরু চষে ফেলেছেন অনুষ্কা শর্মা। বিরাট কোহলীর খেলা দেখছেন মাঠে গিয়ে আর ফাঁক পেলেই স্থানীয় ধোসা, আইসক্রিম ইত্যাদি চেখে দেখছেন। ইতিমধ্যেই নিজের পরিবার এবং বিরাটের সঙ্গে অনুষ্কার দিনযাপনের বেশ কয়েকটি ছবি ভাইরাল হয়েছে। তবে সেখানেই শেষ নয়। খেলার মাঠ থেকে গ্যালারির মধ্যেও যে প্রেমের নিটোল সেতু বাঁধা, তা দেখিয়ে দিলেন বিরাট।


আইপিএলে হাড্ডাহাড্ডি খেলা চলছে দেশ জুড়ে। ২৩ এপ্রিল কলকাতায় যেমন কেকেআর-এর ম্যাচ ছিল, তেমনই বেঙ্গালুরুরতে বিরাটের দল রয়্যাল চ্যালেঞ্জার্স দাপিয়ে বেড়াচ্ছিল। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে খেলার সময় বিরাট একটি ক্যাচ ধরেন। গ্যালারিতে উঠে দাঁড়িয়ে হাততালি দিচ্ছিলেন অনুষ্কা। মাঠের মাঝখানে দাঁড়িয়েই বিরাট তাঁর স্ত্রীর দিকে ছুড়ে দিলেন উড়ন্ত চুমু। লুফে নিয়ে ভালবাসা জানালেন অনুষ্কাও। লাজে রাঙা হয়ে উঠতে দেখা গেল অভিনেত্রীকে। সেই মুহূর্তের ছবি ভাইরাল হয়ে ঘুরছে নেটদুনিয়ায়।


বর্তমান অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসি চোট পাওয়ায় আরসিবির অধিনায়ক হয়েছেন বিরাট। রবিবার দুর্দান্ত খেলে বেঙ্গালুরুতে রাজস্থান রয়্যালসকে হারিয়ে দিয়েছে বিরাটের দল।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও