কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পোস্টার–ব্যানারে সাদিক আবদুল্লাহর আধিপত্যের অবসান, পাল্টে গেল দৃশ্যপট

প্রথম আলো বরিশাল সদর প্রকাশিত: ২১ এপ্রিল ২০২৩, ১৩:৩৬

এক সপ্তাহ আগেও বরিশাল নগরের অলিগলি, সড়কে শোভা পেত মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর ছবিসংবলিত বিশাল বিশাল ব্যানার-ফেস্টুন। অন্য কোনো নেতার ব্যানার সাঁটানো যেন অঘোষিতভাবেই নিষিদ্ধ ছিল। কিন্তু গতকাল বৃহস্পতিবার সকাল থেকে দৃশ্যপট আকস্মিক পাল্টে যায়। নগরের বিভিন্ন মোড়ে, সড়কে, অলিগলিতে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সাদিক আবদুল্লাহর সেসব বড় ব্যানার-ফেস্টুনের পাশে জায়গা নিতে শুরু করে তাঁর চাচা আবুল খায়ের আবদুল্লাহ ওরফে খোকন সেরনিয়াবাতের ছবিসংবলিত বড় বড় ব্যানার-ফেস্টুন।


শুধু ব্যানার-ফেস্টুনই নয়, নগরের সদর রোড, হাসপাতাল রোড, বিএম কলেজ এলাকা, নথুল্লাবাদসহ বিভিন্ন স্থানে আবুল খায়ের আবদুল্লাহর পক্ষে তাঁর কর্মী-সমর্থকেরা তোরণ নির্মাণ করেছেন। পাশাপাশি কিছু কিছু এলাকায় বরিশাল সদর আসনের সংসদ সদস্য ও পানিসম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুকের ছবিসংবলিত ব্যানার-ফেস্টুনও দেখা যাচ্ছে। অথচ এক সপ্তাহ আগেও এই নগরে এটা ছিল কল্পনার বাইরে।


এর আগে প্রতিমন্ত্রী জাহিদ ফারুকের সামান্য কিছু ফেস্টুন শোভা পেত সিঅ্যান্ডবি রোডের সদর উপজেলা পরিষদ চত্বর, আমতলা মোড়সহ শহরের দূরবর্তী এলাকায়। কিন্তু মূল শহরে তাঁর কোনো ব্যানার-ফেস্টুন দেখা যায়নি কখনো। এমনকি অন্য কোনো নেতারও নয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও