কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এক দফা এক দাবিতে রাস্তায় নেমে আসছে জনগণ: নোমান

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২৩, ১৪:৪৬

সরকার জোর করে দেশ চালাচ্ছে মন্তব্য করে বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান বলেছেন, এখন এক দফা এক দাবি, জনগণ হাসিনাকে ক্ষমতা থেকে উৎখাত করতে চায়। এই দাবিতে রাস্তায় নেমে আসছে জনগণ। বিএনপি উঠে গেলেও রাস্তায় থাকবে জনগণ।


বুধবার মোহাম্মদপুর শংকর মসজিদের পাশে জিয়া প্রজন্ম দলের উদ্যাগে অসহায় ও দুস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


নোমান বলেন, দেশ সংকটের মধ্য দিয়ে চলছে। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে দুই বেলা ঠিকমতো খাওয়ার পরিস্থিতি নেই। একই সঙ্গে সরকারি বাহিনীর মাধ্যমে লুটপাট ও সন্ত্রাস চলছে। ক্ষমতায় থাকার জন্য জনগণের ওপর নির্যাতন চালাচ্ছে শেখ হাসিনার সরকার। আন্দোলনের মাধ্যমে বর্তমান সরকারের পতন ঘটাতে হবে


নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, রাজনৈতিক কারণে সরকার খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে মামলা দিয়েছে। অন্য রাজনৈতিক দলগুলোর ওপর কর্তৃত্ব আরও বাড়াতে হবে, সহনশীলতা বাড়াতে হবে। অন্যান্য দলের নেতারা আমার-আপনার মতো ভূমিকা রাখতে পারবেন না। সুতরাং আন্দোলনে ঐক্যবদ্ধ হতে হবে। জনগণকে সঙ্গে নিয়ে এই সরকারের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে মাঠে নামতে হবে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও