কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নীরবতা ভেঙে যা বললেন সাদিক আব্দুল্লাহ

বার্তা২৪ প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২৩, ২১:১২

বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পাননি বর্তমান মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। পেয়েছেন তার চাচা আবুল খায়ের আবদুল্লাহ ওরফে খোকন সেরনিয়াবাত। এনিয়ে গত তিনদিন কোনো কথা বলেননি বর্তমান মেয়র সাদিক আবদুল্লাহ। অবশেষে নীরবতা ভাঙলেন তিনি।


মঙ্গলবার (১৮ এপ্রিল) বিকেল সাড়ে ৩টায় বরিশাল নগরীর কালিবাড়ি রোডস্থ সেরনিয়াবাত ভবনে উপস্থিত বরিশাল মহানগর আওয়ামী লীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী ও জনপ্রতিনিধিদের সঙ্গে ঢাকা থেকে ভার্চুয়ালি সংযুক্ত থেকে মতবিনিময় সভায় সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ নেতাকর্মীদের শান্ত থাকার আহ্বান জানিয়ে বলেন, জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত। তার সিদ্ধান্ত আমার বাবা মাথা পেতে নিয়েছেন। আমিও নিয়েছি।


তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, জননেত্রী শেখ হা‌সিনার সিদ্ধান্তই চূড়ান্ত সিদ্ধান্ত, এতে কারও কোনো সন্দেহ আছে? এসময় সামনে থাকা সবাই সমস্বরে বলেন, না সন্দেহ নেই। বিষয় হচ্ছে গিয়ে মনোনয়ন দেওয়া হয়েছে আমার চাচাকে। আমরা এমন কোন কাজ করবো না, যাতে মাঝখান দিয়ে অন্য লোকজন এটার ফয়দা নেয়। যারা লাফালাফি করতাছে, সুবিধাভোগী লোকজন এটা করবেই, আর এটা স্বাভাবিকও। মূলত অপেক্ষা করছি বাবা (জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ-এমপি) জেলা ও মহানগরের বর্ধিত সভার মিটিং ডাকবেন, সেখানে আমি একসাথে আসবো।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও