কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

দম্পতির শীৎকারে ঘুম উড়েছিল, ‘শোধ’ নিতে তাঁদের সঙ্গমের ভিডিয়ো ছড়িয়ে দিলেন এক ব্যক্তি

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২৩, ১৭:৫৬

হোটেলের সুইমিং পুলে জলকেলিতে মেতেছেন দম্পতি। একে অপরের গায়ে জল ছুড়ে দিচ্ছেন, কাছাকাছি আসছেন, পরস্পরের ঠোঁটে ঠোঁট রাখছেন, জলের গভীরতা আলিঙ্গন করছেন— এমনই একটি ভিডিয়ো সম্প্রতি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। ওই হোটেলের অন্য এক অতিথি ভিডিয়োটি ক্যামেরাবন্দি করেছেন।


ভিডিয়োটি থাকা ওই দম্পতি এসেছিলেন মধুচন্দ্রিমায়। ওই দম্পতি হোটেলের যে ঘরে উঠেছিলেন, তার সঙ্গেই একটি ব্যক্তিগত সুইমিং পুল ছিল। ভিডিয়োটি যিনি করেছিলেন, তিনি ওই দম্পতির ঘরের ঠিক উপরেই একটি ঘরে ছিলেন। ব্যালকনিতে দাঁড়ালেই চোখ যায় দম্পতির সুইমিং পুলের দিকে।


সদ্যবিবাহিত দম্পতি। মধুচন্দ্রিমায় এসেছেন। ঘুরতে এসেও হোটেলের ঘরেই বেশি সময় কাটাচ্ছেন। এ পর্যন্ত সব ঠিকই চলছিল। কিন্তু রাত হলেই কান পাতা দায়। দু’জনেই যৌনতায় মত্ত হয়ে এমন শীৎকার শুরু করতেন, যে বাকি অতিথিদের রাতের ঘুম উড়ে যেত। সবচেয়ে বেশি সমস্যা হত যিনি ওই দম্পতির ঘরের উপরেই থাকতেন। হোটেলের রিসেপশনে জানিয়েও লাভ হয়নি তাঁর। এ দিকে ঘুরতে এসে মহা বিপাকে পড়েছেন তিনি। ওই দম্পতিকে শিক্ষা দেওয়ার জন্য তাই তক্কে তক্কে ছিলেন।


এক দিন সকালে তিনি ব্যালকনিতে দাঁড়িয়ে ছিলেন। হঠাৎই তাঁর চোখ যায় সুইমিং পুলে সঙ্গমরত দম্পতির দিকে। দেরি না করে হাতে থাকা মোবাইল ফোন দিয়ে দৃশ্যটি ক্যামেরাবন্দি করেন। তবে সমাজমাধ্যমে সেই ভিডিয়ো দেওয়ার আগে অবশ্য দু’জনের মুখ ঝাপসা করে দিয়েছিলেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে