কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নিউ সুপার মার্কেটের আগুন সম্পূর্ণ নিভেছে: ফায়ার সার্ভিস

সমকাল প্রকাশিত: ১৬ এপ্রিল ২০২৩, ১৩:৩১

রাজধানীর ঢাকা নিউ সুপার মার্কেটে লাগা আগুন সম্পূর্ণভাবে নিভেছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। রোববার সকাল ৯টায় সম্পূর্ণভাবে আগুন নির্বাপণের পর শুরু হয় মার্কেট পরিষ্কারের কাজ।


ফায়ার সার্ভিস জানায়, এই ঘটনায় হতাহতের কোনো তথ্য জানা যায়নি। তবে অগ্নিনির্বাপণকালে ফায়ার সার্ভিসের ২৫ জনসহ মোট ৩১ জন আহত হন।


সরেজমিনে দেখা যায়, আগুন সম্পূর্ণ নির্বাপণের পর চলছে মার্কেট পরিষ্কারের কাজ। সকাল থেকেই সিটি করপোরেশন ও মার্কেট কর্মীরা মিলে ধ্বংসাবশেষ পরিষ্কারের কাজ শুরু করেন। 


এদিকে নিউ সুপার মার্কেটের আগুন পুরোপুরি নিভে যাওয়ায় নিউ মার্কেটের সামনের মিরপুর সড়কে যান চলাচল শুরু হয়েছে। 


ফায়ার সার্ভিসের মিডিয়া কর্মকর্তা মো. শাহজাহান শিকদার জানিয়েছেন, আগুন পুরোপুরি নির্বাপণের পরই আজ রাজধানীর নিউ সুপার মার্কেট পুলিশের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে। এখন তদন্তকাজের জন্য আলামত সংগ্রহ করা যাবে।


পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) ক্রাইম সিন ইউনিটের পরিদর্শক মোর্তুজা কবিরের নেতৃত্বে একটি দল নিউ সুপার মার্কেটের ক্ষতিগ্রস্ত ভবন থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেছেন। কাজ শেষে পৌনে ১১টার দিকে মার্কেট থেকে বেরিয়ে যাওয়ার সময় তিনি সাংবাদিকদের বলেন, ‘আমরা বিভিন্ন পোড়া অংশ আলামত হিসাবে সংগ্রহ করেছি। এগুলো সিআইডির ফরেনসিক ল্যাবে পরীক্ষা-নিরীক্ষা করা হবে।


গতকাল শনিবার ভোর ৫টা ৪০ মিনিটে নিউ সুপার মার্কেটে আগুন লাগার ঘটনা ঘটে। এই ঘটনায় আগুন নিয়ন্ত্রণে কাজ করতে গিয়ে ধোঁয়ায় ৩০ জন অসুস্থ হয়ে পড়েন। আগুন নেভাতে ফায়ার সার্ভিসের সঙ্গে যোগ দেয় সেনা, নৌ, বিমানবাহিনী। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও