কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

তুচ্ছ ঘটনায় চড়–থাপ্পড় থেকে শত্রুতা, এক বছর পর নৃশংসভাবে কুপিয়ে হত্যা

প্রথম আলো কাউখালী (পিরোজপুর) প্রকাশিত: ১৪ এপ্রিল ২০২৩, ১৬:০১

বছরখানেক আগে মাসুম শেখের ওপর বাইসাইকেল তুলে দিয়েছিলেন তানভীর মোল্লা। প্রতিবাদে তানভীর মোল্লাকে চড়-থাপ্পড় মেরেছিলেন মাসুমের বন্ধু হাসিব বয়াতি। সেই থেকে শুরু শত্রুতা। এরপর বিভিন্ন সময় কথা-কাটাকাটি, মারামারিতে জড়িয়েছে দুই পক্ষ।


পিরোজপুরের কাউখালী উপজেলার শিয়ালকাঠি গ্রামের বাসিন্দা হাসিব বয়াতি (২৫) গত বুধবার সন্ধ্যায় নৃশংস হত্যার শিকার হয়েছেন। এক বছর আগের সেই তুচ্ছ ঘটনার জেরেই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে অভিযোগ করেছেন হাসিবের বাবা ইউনুস বয়াতি। পুলিশও বলছে, পূর্বশত্রুতার জেরে হাসিবকে কুপিয়ে হত্যা করা হয়েছে।


শিয়ালকাঠি গ্রামের মোল্লা বাড়ির সেতু এলাকায় হাসিব বয়াতিকে (২৫) এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষরা। নিহত হাসিব বয়াতির শরীরজুড়ে ধারালো অস্ত্রের ২৮টি কোপের চিহ্ন পেয়েছে পুলিশ। গলায়, পেটে ও দুই পায়ে গুরুতর জখম ছিল।


আজ শুক্রবার সকালে উপজেলার শিয়ালকাঠি গ্রামে গিয়ে এলাকাবাসীর সঙ্গে কথা বলে জানা গেছে, হাসিব বয়াতির সঙ্গে একই গ্রামের সাবেক ইউনিয়ন পরিষদের সদস্য মহারাজ হাওলাদার (৬৫), মোস্তফা মোল্লা (৬০), মোস্তফা মোল্লার ছেলে তানভীর মোল্লার (১৯) সঙ্গে বিরোধ ছিল। মারামারির জের ও এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে তাঁদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। হাসিব হত্যার ঘটনায় দায়ের হওয়া মামলায় মহারাজ হাওলাদারকে প্রধান আসামি করা হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও