কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

যৌনতায় মত্ত দম্পতির শীৎকার থামাতে হোটেলের ঘরের দরজা ভাঙল পুলিশ, আদায় করল জরিমানাও

আনন্দবাজার (ভারত) সানফ্রান্সিসকো প্রকাশিত: ০৯ এপ্রিল ২০২৩, ১৪:৫৯

হোটেলের ঘরে যৌনতায় মেতেছিলেন দম্পতি। হুঁশ ছিল না কোনও দিকেই। এমনকি, তাঁদের যৌন শীৎকার যে দেওয়াল ভেদ করে পাশের ঘর পর্যন্ত পৌঁছে গিয়েছে, সে দিকেও খেয়াল নেই দু’জনের কারও। শেষ পর্যন্ত পুলিশ এসে হুঁশ ফেরাল দম্পতির।


জেবি বোল্টবি এবং কাইলি হার্স্টহাউস নামে ওই দম্পতি আদতে সান ফ্রান্সিসকোর বাসিন্দা। নিজেদের পঞ্চম বিবাহবার্ষিকী পালন করতে অন্য শহরের একটি হোটেলে উঠেছিলেন তাঁরা। বিবাহবার্ষিকীর দিন সকাল থেকেই শরীরী উদ্‌যাপনে মগ্ন ছিলেন জেবি এবং কাইলি। এমনকি, হোটেলের রিসেপশনে ফোন করে খাবারের অর্ডারও দেননি তাঁরা। রিসেপশন থেকে খাবারের অর্ডার নেওয়ার জন্য ফোনও করা হয় তাঁদের। কিন্তু কেউই ফোন তোলেননি।


দুপুর গড়িয়ে সন্ধ্যা হতে অনেকেই বুঝতে পারেন, দু’জনের ব্যস্ত থাকার কারণ। দম্পতির ঘর থেকে ভেসে আসে শীৎকার। পাশের ঘরে থাকা অন্য অতিথিরাও অসুবিধা বোধ করতে থাকেন। তাঁরা হোটেল কর্তৃপক্ষের কাছে অভিযোগ জানান। কর্তৃপক্ষ বিভিন্ন ভাবে চেষ্টা করেও থামাতে পারেননি দু’জনকে। তাই উপায়ান্তর না দেখে পুলিশে ফোন করেন।


পুলিশ এসে বাইরে থেকে চেঁচামেচি শুরু করে। দরজা খোলার অনুরোধও করা হয়। কিন্তু কে শোনে কার কথা! কোনও ভাবেই সামলানো যাচ্ছে না দেখে দরজা ভেঙেই ঢুকে পড়ে পুলিশ। হঠাৎ ঘরের মধ্যে সবাইকে ঢুকে আসতে দেখে অপ্রস্তুত হয়ে পড়েন দু’জনে। হোটেলের বাকি অতিথিদের বিরক্ত করার জন্য তাঁদের থেকে এক লক্ষ টাকা জরিমানাও আদায় করে পুলিশ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও