কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বৃষ্টিতে ফুল হাতে সাবেক প্রেমিকার জন্য ২১ ঘণ্টা হাঁটু গেড়ে অপেক্ষা

বাংলা নিউজ ২৪ চীন প্রকাশিত: ০৬ এপ্রিল ২০২৩, ১৭:৫৩

প্রেমিকা বিচ্ছেদ ঘটিয়েছেন। তবে প্রেমিক তা মানতে নারাজ। তিনি চাইছিলেন ক্ষমা। আর তাই প্রেমিকার অফিসের সামনে বৃষ্টির মধ্যে ২১ ঘণ্টা হাঁটু গেড়ে ফুলের তোড়া হাতে বসেছিলেন তিনি।  


এই ঘটনা চীনের দক্ষিণাঞ্চলীয় প্রদেশ সিচুয়ানের দাঝো শহরের। প্রেমিকার অফিসের গেটে ২৮ মার্চ দুপুর ১টা থেকে পরদিন সকাল ১০টা পর্যন্ত হাঁটু গেড়ে বসেছিলেন প্রেমিক। তার হাতে ছিল গোলাপের তোড়া। খবর সাউথ চায়না মর্নিং পোস্ট।  


পথচারী ও পুলিশ ওই প্রেমিককে সরে যেতে বললেও তিনি সরে যাননি। পুলিশকে তিনি বলেন, এখানে হাঁটু গেড়ে বসে থাকা কি অপরাধ? যদি তা অপরাধ না হয়, তবে আমাকে একা থাকতে দিন।  


এই ঘটনা চীনের সামাজিক যোগাযোগমাধ্যমে ঝড় তোলে। নেটিজেনরা নানা মন্তব্য করেন। এক নেটিজেন উইবোতে বলেন, ভিক্ষায় ভালোবাসা আসে না। আরেক ব্যক্তি মন্তব্য করেন, সে শুধু নিজেই লড়ে যাচ্ছে। নৈতিকভাবে ছিনতাই ছাড়া এটি কিছুই নয়।  


ওই প্রেমিক দীর্ঘক্ষণ এক জায়গায় বসে থাকলেও তার সাবেক প্রেমিকাকে আশপাশে দেখা যায়নি। লি নামে এক ব্যক্তি বলেন, আমরা অনেকে তাকে চলে যেতে বলেছিলাম। এভাবে বসে থাকার প্রয়োজন ছিল না। প্রেমিকা দেখা দিতে চাচ্ছে না, তবুও তুমি বসে আছো। সম্ভবত ঠান্ডা সইতে না পেরে সকাল ১০টার দিকে তিনি চলে যান।  

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও