কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বেতন না পেয়ে বিপাকে এফডিসির কর্মকর্তা-কর্মচারীরা

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ০৬ এপ্রিল ২০২৩, ১৭:২৫

বেতন না পেয়ে মানবেতর জীবনযাপন করছেন বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) ২২৪ জন ক কর্মকর্তা-কর্মচারী। অনেকেই বাসাভাড়া দিতে না পারায় বাড়ি ছাড়ার নোটিশ পেয়েছেন।


ইফতারিতে পানি ছাড়া অন্য কিছু জুটছে না কারো। আবার সেহরির খাবার যোগাতেও হিমশিম খেতে হচ্ছে তাদের।


এমন অবস্থায় বারবার এমডির কাছে গিয়েও কোনো লাভ হচ্ছে না তাদের। অবশেষে বেতন-ভাতার দাবীতে বৃহস্পতিবার (০৬ এপ্রিল) সকালে এফডিসির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নুজহাত ইয়াসমিনের কার্যালয়ে গিয়ে তার বরাবর স্মারকলিপি জমা দিয়েছেন তারা।


রোববার (০৯ এপ্রিল) আবারো বেতনের দাবীতে এমডির কাছে যাবেন বলে জানিয়েছেন এফডিসির কর্মচারী লীগের সাধারণ সম্পাদক কলাকুশলী ও কর্মচারী শ্রমিকলীগের (সিবিএ) সাধারণ সম্পাদক আহসান হাবিব বলেন।  


তিনি জানান, জানুয়ারি থেকে মার্চ কোনো মাসের বেতন হয়নি তাদের। এমডি শুরু থেকে আশ্বাস দিয়ে আসছেন। কিন্তু কিছুতেই লাভ হচ্ছে না।


স্মারকলিপি দেওয়ার বিষয়ে তিনি বলেন, এমডি বরাবর স্মারকলিপি জমা দিয়েছি। তিনি পূর্বের মতো আশ্বাস দিয়েছেন আগামী সপ্তাহে সুখবর দেওয়ার চেষ্টা করবেন। বারবার তার আশ্বাসে আমরা হতাশ হয়েছি। যদি আগামী সপ্তাহে আমাদের তিন মাসের বেতন না পাই তাহলে আমরা কর্ম বিরতিতে যাবো।


কর্মকর্তা-কর্মচারীরা স্মারকলিপি প্রদানের আগে একাধিক গণমাধ্যমের কর্মীরা উপস্থিত থাকলেও তাদের সঙ্গে কথা বলতে অনীহা প্রকাশ করেন এফডিসির এমডি নুজহাত ইয়াসমিন। সরাসরি গিয়ে দেখা করতে চাইলে তিনি এড়িয়ে যান।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও