কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শেখ হাসিনা গণমানুষের নেত্রী, তার জনপ্রিয়তা আকাশচুম্বী: বাহাউদ্দিন নাছিম

সমকাল প্রকাশিত: ০২ এপ্রিল ২০২৩, ১৯:৩১

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও দেশের বাহিরে সকল সংকট কাটিয়ে ওঠার মাধ্যমে নিজের পরিচয় দিয়েছেন। তার জনপ্রিয়তা আকাশচুম্বী। কেউ যদি দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করে ও দেশের জাতিসত্ত্বার ওপর আঘাত আনে, দেশের উন্নয়ন ও অগ্রগতি বন্ধ করে দিতে চায়, দেশের জনগণের বিপক্ষে অবস্থান নেয় তাদের প্রতিহত করা হবে। গণতন্ত্রের ওপর কোনো আঘাত আমরা মেনে নেব না। দেশের মর্যাদা রক্ষা করার জন্য গণতন্ত্রের ওপর যারাই আঘাত করবে তাদের প্রতিহত করা হবে।


পবিত্র রমজান উপলক্ষে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আজ রোববার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউর সামনে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে গরীব, অসহায় ও দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


বাহাউদ্দিন নাছিম বলেন, আমাদের নেত্রী গণমানুষের নেত্রী। আন্তর্জাতিক গণমাধ্যম ব্লুমবার্গ বলেছে, দেশের উন্নয়নের জন্য, দেশকে এগিয়ে নেওয়ার জন্য মানুষের নিরঙ্কুশ সমর্থনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা চতুর্থবারের মতো দেশের প্রধানমন্ত্রী হবেন। তারা বলেছে, প্রধানমন্ত্রীর জনপ্রিয়তার সঙ্গে কারো তুলনা হয় না। তিনি দেশের জন্য যেভাবে কাজ করছেন ও সকল দুর্যোগ যেভাবে মোকাবেলা করেছেন, এর পাশাপাশি রাশিয়া-ইউক্রেনের যুদ্ধের সময় সারা পৃথিবী যখন অর্থনৈতিক সমস্যার মধ্য দিয়ে যাচ্ছে, সে সময়ও তিনি যেভাবে বাংলাদেশের সংকট মোকাবেলা করে উঠেছেন এবং দক্ষতার পরিচয় দিয়েছেন- তা নজিরবিহীন। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও