কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আনচেলত্তি ব্রাজিলে গেলে, রিয়ালে আসতে পারেন পচেত্তিনো

প্রথম আলো প্রকাশিত: ০২ এপ্রিল ২০২৩, ০৮:৩৩

বিশ্বকাপ শেষ হয়েছে তিন মাস পেরিয়ে গেছে। কিন্তু এখনো নতুন কোচ নিয়োগ দিতে পারেনি ব্রাজিল। বিশ্বকাপ থেকে সেলেসাওদের বিদায়ের পরপরই সরে দাঁড়ান কোচ তিতে। এর পর থেকে ব্রাজিলের নতুন কোচ নিয়োগ নিয়ে জল ঘোলা হয়েছে অনেক। দেশি কোচ নাকি বিদেশি কোচ—এ নিয়ে দুই ভাগ হয়েছেন দেশটির ফুটবল কিংবদন্তিরাও। আর কোচ হিসেবে শোনা গেছে, জোসে মরিনিও, কার্লো আনচেলত্তি, জিনেদিন জিদান, লুইস এনরিকেসহ একাধিক নাম।


কিন্তু এখন পর্যন্ত কাউকে চূড়ান্ত করতে পারেনি তারা। মাঝে একবার আনচেলত্তিকে আনার সিদ্ধান্ত চূড়ান্ত হওয়ার কথা শোনা গেলেও ব্রাজিল ফুটবল ফেডারেশন সেই খবর সঠিক নয় বলে জানিয়ে দেয়। সর্বশেষ মরক্কোর বিপক্ষে আন্তর্জাতিক প্রীতি ম্যাচে ব্রাজিলের অন্তবর্তীকালীন কোচের দায়িত্ব পালন করেন র‍্যামন মেনেজেস। কিন্তু ম্যাচটিতে ২-১ গোলে হারের পর স্থায়ী কোচের প্রয়োজনীয়তা আরও স্পষ্ট হয়।


কিন্তু এখনো এ বিষয়ে মুখ বন্ধই রেখেছে ব্রাজিল ফুটবলের কর্তাব্যক্তিরা। তবে কি তারা মৌসুম শেষ হওয়ার জন্য অপেক্ষা করছেন? আনচেলত্তিরও যে এই মৌসুম শেষে রিয়াল ছাড়ার কথা। রিয়াল ছেড়ে আনচেলত্তি কি তবে ব্রাজিলের বিমান ধরবেন? আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসও অবশ্য তেমন ইঙ্গিতই দিচ্ছে। পাশাপাশি তারা আনচেলত্তি রিয়াল ছাড়ার পর পচেত্তিনোর রিয়ালের কোচ হয়ে আসার কথাও জানিয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও