কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নির্বাচনে না এলে বিএনপি অস্তিত্ব সংকটে পড়বে: কামরুল ইসলাম

সমকাল প্রকাশিত: ৩১ মার্চ ২০২৩, ১৮:০১

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেছেন, আগামী নির্বাচনে না এলে বিএনপি অস্তিত্ব সংকটে পড়বে। তাই নিজেদের স্বার্থেই বিএনপিকে আগামী নির্বাচনে অংশ নিতে হবে।


কেরাণীগঞ্জের রেড রোজ পার্টি সেন্টারে শুক্রবার কালিন্দি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত স্বাধীনতা দিবসের আলোচনা ও দরিদ্র মানুষের মাঝে খাদ্য বিতরণ অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। খবর বাসসের


অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, ‘ক্ষমতায় যাওয়ার জন্য বিএনপি বিদেশি প্রভুদের কাছে ধরনা দিচ্ছে। কোনো বিদেশি শক্তি নয়, জনগণের ভোটই ক্ষমতায় যাওয়ার একমাত্র উৎস। জনগণের ভোটই একমাত্র ক্ষমতায় বসাতে পারে।’


তিনি বলেন, বিএনপি মনে করে তত্ত্বাবধায়ক সরকার তাদেরকে ক্ষমতায় বসিয়ে দেবে, তাই তারা সংবিধান, নির্বাচন কমিশন এসবের তোয়াক্কা করে না। নির্বাচন কমিশন তাদের বারবার সংলাপের আহ্বান জানালেও তারা সংলাপে অংশ নিতে চায় না।


অ্যাডভোকেট কামরুল আরও বলেন, সাংবিধানিকভাবে তত্ত্বাবধায়ক সরকারে ফিরে যাওয়ার কোনো সুযোগ না থাকায়, তত্ত্বাবধায়ক সরকার নিয়ে কোনো সমঝোতা আওয়ামী লীগ করবে না। তবে সরকার একটি গ্রহণযোগ্য নির্বাচন চায়।


নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম বাড়ার কারণে মানুষ কষ্টে রয়েছে উল্লেখ করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, বৈশ্বিকভাবে সৃষ্ট অর্থনৈতিক সংকট মোকাবিলায় শেখ হাসিনার কোনো বিকল্প নেই বলে জনগণ বিশ্বাস করে। বাংলাদেশের সাধারণ মানুষ শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী হিসেবে দেখতে চায়। দেশের উন্নয়ন কেবল শেখ হাসিনার মাধ্যমে হতে পারে। তার বলিষ্ঠ নেতৃত্বেই বাংলাদেশ আজ উন্নতির শিখরে উপনীত।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও