কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

লোক জড়ো করে রোজা ভেঙে ফেললেন রাখি! স্বামী আদিলের পাশাপাশি ইসলামেও কি আস্থা উঠে গেল?

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ৩১ মার্চ ২০২৩, ১৬:০৫

হিজাব পরে ঘটা করে রোজা পালন করতে তাঁকে দেখা গিয়েছিল কিছু দিন আগেই। সেই ছবি হঠাৎ বদলে গেল বিমানবন্দরে। দুপুরবেলা সবুজের উপর সাদা ফুলছাপ শার্ট আর সাদা প্যান্টে উদয় হলেন রাখি সবন্ত। চোখে রোদচশমা। আলোকচিত্রীরা তাঁকে ঘিরে ধরতেই রাখি বলে উঠলেন, “রোজা ভেঙে গেল! আমার রোজা ভেঙে গেল!” সে কী! কেন? জিজ্ঞাসা করতেই চমকপ্রদ জবাব রাখির।


আদিল খান দুরানিকে ভালবেসে বিয়ে করে ধর্মও বদলে ফেলেছিলেন তিনি। মুসলিম হওয়ার পর রাখির নামের সঙ্গে জুড়েছে ‘ফতিমা’। তবে আদিল আর তাঁর সম্পর্ক এখন দোদুল্যমান। রাখির আনা অভিযোগে আদিল এখন জেলে। তবে স্বামীর সঙ্গে এত মনোমালিন্যের পরেও ইসলাম ধর্ম ত্যাগ করেননি রাখি। রমজান মাসে জীবনের প্রথম রোজা পালন করছেন রাখি। সমাজমাধ্যমে জানিয়েছেন সেই খবরও। এ বার আরও অবাক করে রোজা ভাঙার কারণে জিভ বার করে দেখালেন রাখি। দেখা গেল তাঁর মুখে চুইং গাম। বললেন, “রোজা ভেঙে গিয়েছে, কারণ আমি ভুল করে চুয়িং গাম চিবিয়ে ফেলেছি!”


শুনে কী করবেন বুঝে উঠতে পারছিলেন না সাংবাদিকরা। তবে রাখির মুখে ফুটে উঠল “কেমন জব্দ!” চশমার উপর দিয়ে রহস্য করে তাকালেন।


গত বছরের মাঝামাঝি সময়ে সইসাবুদ করে বিয়ে করেন রাখি ও আদিল। চলতি বছরের জানুয়ারি মাসে প্রকাশ্যে আসে বিয়ের খবর। তার পরই রাখিকে বোরখা পরা অবস্থায় দেখা যায়। স্বামী ও তাঁর পরিবারের প্রতি শ্রদ্ধা রেখেই নাকি ওই সিদ্ধান্ত নেন টেলি অভিনেত্রী।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও