কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এক ছবিকে ঘিরে নেট দুনিয়া তোলপাড়

প্রথম আলো প্রকাশিত: ৩১ মার্চ ২০২৩, ১৫:০৪

সদ্য নতুন বাসায় থাকতে শুরু করেছেন দক্ষিণি অভিনেতা নাগা চৈতন্য। এবার মনে হচ্ছে নতুন সংসার পাততে চলেছেন তিনি। এমনই ইঙ্গিত দিচ্ছে নাগার ভাইরাল হওয়া এক ছবি।


২০২১ সালে নাগা চৈতন্য আর সামান্থা রুথ প্রভুর মধ্যে আইনিভাবে বিচ্ছেদ হয়ে গিয়েছিল। এই বিবাহবিচ্ছেদকে ঘিরে নেট দুনিয়ায় রীতিমতো ঝড় বয়ে গিয়েছিল। এই ঘটনার ঠিক এক বছরের মাথায় নাগার জীবনে এক নতুন নারীর আবির্ভাবের কথা জানা গিয়েছিল। সেই নারী হলেন বলিউড নায়িকা শোবিতা ধুলিপালা।


নাগা আর শোবিতার রোম্যান্সের খবরে তখন মুখর ছিল নেট দুনিয়া। কিন্তু এ ব্যাপারে তাঁরা কেউ-ই টুঁ শব্দটি করেননি। আর কিছু দিন পর এই প্রেমের গুঞ্জন চাপা পড়ে গিয়েছিল। কিন্তু সদ্য এক ছবিকে ঘিরে এই গুঞ্জন আবার মাথা চাড়া দিয়ে উঠেছে। এ ছবি প্রমাণ করে এবার শুধু গুঞ্জন নয়। নাগা আর শোবিতা সত্যি সত্যি একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন।


নেট দুনিয়ায় ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে যে নাগা চৈতন্য লন্ডনের এক রেস্তোরাঁয় এক শেফের সঙ্গে পোজ দিচ্ছেন। এই রেস্তোরাঁর এক কোণে বসে আছেন শোবিতা। এই ছবিতে তাঁকে আনমোনা দেখাচ্ছে। শোবিতা হয়তো বুঝতেও পারেননি যে এই ছবিতে তিনি-ও বন্দী হতে চলেছেন। লন্ডনের রেস্তোরাঁর এই ছবিটি মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়েছে নেট পাড়ায়।


শেফ সুরেন্দ্র মোহন ছবিটি তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছিলেন। তিনি হয়তো তখন ঘুণাক্ষরেও বোঝেননি যে এই একটা ছবি নেট দুনিয়া তোলপাড় করতে পারে। পরে অবশ্য তিনি ছবিটি ডিলিট করে ফেলেছিলেন। কিন্তু ততক্ষণে এই ছবির স্ক্রিনশট তুলে তা ভাইরাল করে ফেলেছে অনেকে। আর তাঁদের সম্পর্ক নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছে।
২০১৭ সালে নাগা আর সামান্থা ঘটা করে গোয়াতে বিয়ে করেছিলেন। কিন্তু বিয়ের প্রায় চার বছরের মাথায় তাঁদের মধ্যে পাকাপাকিভাবে বিচ্ছেদ হয়ে যায়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও