কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নায়িকাকে আত্মহত্যায় প্ররোচনায় গায়কের বিরুদ্ধে মামলা

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২৮ মার্চ ২০২৩, ১৮:১৭

ভোজপুরী সিনেমার অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের মরদেহ রবিবার (২৬ মার্চ) ভারতের বারাণসীর এক হোটেলের কক্ষে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে। জানা গেছে, অভিনেত্রী আত্মহত্যা করেছেন।


এবার সেই বিতর্কের নতুন মোড় নিয়েছে। ভোজপুরী গায়ক সমর সিংহ ও তার ভাইয়ের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে এফআইআর দায়ের করা হয়েছে।


প্রয়াত অভিনেত্রী আকাঙ্ক্ষা দুবের মা মধু দুবে ভোজপুরী সংগীতশিল্পী সমর সিংহ ও তার ভাইয়ের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। সারনাথ পুলিশ স্টেশনের অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার জ্ঞান প্রকাশ রাই রবিবার মিডিয়াকে জানান, অভিনেত্রীর মরদেহ উদ্ধারের সময় ওই ঘরে থেকে কোনো সুইসাইড নোট মেলেনি। এবং পরিস্থিতি বিচার করে মনে করা হয়েছে যে এটা আত্মহত্যার ঘটনা।


উল্লেখ্য, উত্তর প্রদেশের ভাদোহি জেলার বাসিন্দা আকাঙ্ক্ষা দুবে বারাণসীতে গিয়েছিলেন একটি সিনেমার শুটিং করতে এবং একটি হোটেলে অবস্থান করছিলেন।


পুলিশ সূত্রে খবর, রবিবার সকালে অনেক বেলা পর্যন্ত যখন অভিনেত্রী ঘর থেকে বের হননি, তখন তার সহকর্মীদের জোরাজুরিতেই হোটেলের কর্মচারী মাস্টার চাবি দিয়ে ঘর খোলেন। পরে সেখানে তার মরদেহ উদ্ধার করা হয়।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও