কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

উন্মুক্ত স্তনের আগে পাঁজরের খাঁচা! সানি লিওনিকে বুকে জড়াতে গিয়ে মুশকিলে উরফি

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ২৭ মার্চ ২০২৩, ১৮:০২

একই মঞ্চে উদয় হলেন উরফি জাভেদ এবং সানি লিওনি। উষ্ণ আবেদন ছড়ানোয় তাঁরা এমনিতেই একশোয় দু’শো। কাকে ছেড়ে কাকে দেখবেন, একসঙ্গে দুই তারকার উপস্থিতিতে মাথা ঘুরে গেল আলোকচিত্রীদের! শেষে দু’জনেই এসে দাঁড়ালেন এক ফ্রেমে। উরফিকে দেখে মধুর হাসলেন সানি। কিন্তু বিপত্তি তার পরই। সানিকে উচ্ছ্বাসে জড়িয়ে ধরতে গেলেন উরফি, পারলেন না। পরনে যে পাঁজরের বর্ম! উরফির বুকের আগে আড়াল রয়েছে সেই শক্ত খাঁচার। লজ্জিত উরফি নিজেই হেসে ফেলে নিরস্ত হলেন। তাঁর পাঁজরের পোশাক থেকে বেশ কিছু বেগনি রঙের অভ্র সানির গায়ে লেগে গেল। সাবধানে হাতের বেড় দিয়ে সানিকে ধরে পাশে সরে দাঁড়ালেন উরফি।


উরফির পরনের সেই অদ্ভুত খাঁচা সকলেই অবাক হয়ে দেখছিলেন। ছবি তুলে তুলে ক্লান্ত আলোকচিত্রীরা তবু তুলেই চললেন। কারণ এতটা আবরণহীন ভাবে এর আগে দেখা দেননি উরফি। পাঁজরের আড়ালে তাঁর স্তনদ্বয় পুরোপুরি উন্মুক্ত। শুধু বৃন্তে লাগানো বেগনি অভ্রেরই স্টিকার। একই রঙের সেই পাঁজরের পোশাক উরফি নিজেই বানিয়েছেন বলে জানান। সঙ্গে পরেছেন বেজ রঙের ঢোলা প্যান্ট। সব মিলিয়ে তিনিই কেড়ে নিয়েছিলেন মনোযোগ। অনুষ্ঠানে উপস্থিত অন্যান্য তারকারাও অবাক চোখে তাঁকে দেখছিলেন, তবে সানি উরফিকে প্রশংসার দৃষ্টিতেই দেখলেন। কাঁধখোলা রুপোলি গাউনের সঙ্গে ম্যাচ করা রুপোর হাইহিল পরেছিলেন সানি। কাছে এসে কোমর জড়িয়ে পোজ় দিলেন উরফির সঙ্গে। সেই ভিডিয়ো ভাইরাল নেটদুনিয়ায়।


অনুরাগীরা দেখে উত্তেজিত হয়ে পড়লেন। মন্তব্য ভেসে এল, “দুই প্রিয় তারকা”। আবার কেউ বললেন, “দু’টি বেবিডল!” নিন্দকদেরও চোখ এড়াল না। মন্তব্য এল, “রতনে রতন চেনে। এঁদেরই তো গলায় গলায় ভাব হবে!” তবে উরফিকে দেখে এক জন বলে উঠলেন, “এ যে জীবন বিজ্ঞানের পাঠ্যবই!”


উরফি আর সানির সম্পর্ক এমনিতেও গভীর। পরস্পরকে সব কাজেই সমর্থন করেন তাঁরা। সম্প্রতি ‘স্পিট্‌সভিলা’-র মতো রিয়্যালিটি শোয়ে উরফি আর সানি দু’জনেই অতিথি ছিলেন। সেখানেও প্রকাশ্যে উরফির পোশাকের প্রশংসা করতে দেখা গিয়েছিল সানিকে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও