কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

১০০ কোটির ক্ষতিপূরণ মামলা করলেন নওয়াজুদ্দিন, আসামী স্ত্রী ও ভাই

প্রথম আলো প্রকাশিত: ২৭ মার্চ ২০২৩, ১৬:৩৫

দাম্পত্য কাজিয়া নিয়ে স্ত্রী আলিয়া সিদ্দিকির সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না বলিউড অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকির। প্রতিদিনই একে অন্যের বিরুদ্ধে অভিযোগ করছেন। এবার স্ত্রী আলিয়া সিদ্দিকি ও ভাই শামসুদ্দিন সিদ্দিকির ওরফে শামাসের নামে মানহানির মামলা করলেন অভিনেতা।


ভাবমূর্তি নষ্টের চেষ্টা চালানোর অভিযোগ এনে ১০০ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করেছেন নওয়াজ। খবর বলিউড হাঙ্গামার। ৩০ মার্চ অভিযোগটির শুনানি অনুষ্ঠিত হবে।


নওয়াজ তাঁর আবেদনে আদালতকে জানিয়েছেন, আলিয়া ও শামসুদ্দিন তাঁর বিরুদ্ধে যে মিথ্যা প্রচর চালাচ্ছেন তা বন্ধ করতে হবে। পাশাপাশি ওই পিটিশনে নওয়াজ জানিয়েছেন ২০১৮ সালে শামাস তাঁর ম্যানেজার হিসেবে কাজ করার সময় কিছু যৌথ সম্পত্তি কেনা হয়েছিল, তা পরে অভিনেতা জানতে পারেন পুরোটাই শামাস নিজের নামে কিনে রেখেছে।


সম্পত্তির তালিকায় রয়েছে ফ্ল্যাট, খামারবাড়ি, বিএমডব্লিউ, রেঞ্জ রোভারের মতো বিলাসবহুল গাড়ি।  


স্ত্রী আলিয়া নওয়াজের বিরুদ্ধে লাগাতার মানহানিকর ভিডিও পোস্ট করছেন, তা অবিলম্বে সরিয়ে ফেলার আবেদনও করেছেন নওয়াজ। দুজনকেই নওয়াজের কাছে নিঃশর্ত ক্ষমা চাওয়ার দাবি জানিয়েছেন আইনজীবীরা।


নওয়াজুদ্দিনের এই ক্ষতিপূরণ মামলা নিয়ে আলিয়া বা শামসুদ্দিনের প্রতিক্রিয়া পাওয়া যায়নি। কিছুদিন আগেই আলিয়া নওয়াজের বিরুদ্ধে একের পর অভিযোগ করেছিলেন। অভিনেতার বিরুদ্ধে ধর্ষণসহ শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ করেছিলেন। এমনকি নওয়াজ তাঁর ছোট সন্তানকে নিজের বলে মানতে চান না বলেও জানিয়েছিলেন আলিয়া। এ জন্য আদালতে সন্তানের ডিএনএ পরীক্ষার দাবিও করেন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও