কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ডিসির গাড়িতে ট্রাকের ধাক্কা, চালকের ৬ মাসের কারাদণ্ড

প্রথম আলো ঝালকাঠি সদর প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩, ২০:০৩

ঝালকাঠিতে জেলা প্রশাসকের (ডিসি) গাড়িতে ধাক্কা দেওয়ায় পারভেজ মোল্লা নামের এক ট্রাকচালককে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। আজ শুক্রবার বিকেলে শহরের পৌর মিনি পার্ক এলাকায় এ ঘটনা ঘটে। একই সঙ্গে ট্রাকটি জব্দ করে থানায় পাঠানো হয়েছে।


দণ্ড পাওয়া পারভেজ মোল্লা মাদারীপুরের শিবচর এলাকার বাবলাতলা গ্রামের বাসিন্দা। তিনি ন্যাশনাল পলিমার গ্রুপের মালামাল সরবরাহের কাজ করেন। ভ্রাম্যমাণ আদালত পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট অংছিং মারমা এ তথ্য নিশ্চিত করেছেন।


প্রত্যক্ষদর্শী কয়েকজন জানান, বেপরোয়া গতিতে পৌর মিনি পার্ক (খেয়াঘাট) থেকে শহরের দিকে যাচ্ছিল প্লাস্টিকের পাইপভর্তি ট্রাকটি। চালক গাড়িটির নিয়ন্ত্রণ হারিয়ে জেলা প্রশাসকের গাড়িতে ধাক্কা দেন। ঘটনার সময় জেলা প্রশাসক ফারহা গুল গাড়িতেই ছিলেন। তবে তিনি অক্ষত অবস্থায় আছেন।


এ ঘটনায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ট্রাকচালককে ৬ মাসের কারাদণ্ড ও ৩০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়। পরে তাঁকে কারাগারে পাঠানো হয়। গাড়ির মালিকের কাছে ট্রাকটি হস্তান্তরের আগে যাবতীয় কাগজপত্র যাচাই করে জরিমানার অর্থ ও ভ্যাট-ট্যাক্স সরকারি কোষাগারে জমাদান নিশ্চিত করতে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও