কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

কারিনার ইঙ্গিত, ‘থ্রি ইডিয়টস’র সিক্যুয়েল আসছে!

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩, ১৫:২১

বলিউডের কাল্ট ক্লাসিক সিনেমাগুলোর একটি ‘থ্রি ইডিয়টস’। শুধু বক্স অফিসে সাফল্য নয়, এটি দর্শকমনে স্থায়ী ভালোবাসার জায়গা দখল করে আছে। এখনও এই ছবির প্রতি দর্শকের ভালোবাসা টের পাওয়া যায়। রাজকুমার হিরানি নির্মিত ছবিটি মুক্তি পেয়েছিলো ২০০৯ সালে।


গত ১৪ বছরে ‘থ্রি ইডিয়টস’র কোনও সিক্যুয়েলের কথা শোনা যায়নি। তবে আচমকা শুক্রবার (২৪ মার্চ) সেই ইঙ্গিত করলেন ছবিটির অভিনেত্রী কারিনা কাপুর। ইনস্টাগ্রামে একটি ভিডিও বার্তা দিয়ে বিষয়টি সামনে এনেছেন তিনি।


‘থ্রি ইডিয়টস’-এর মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন আমির খান, আর মাধবন ও শারমান জোশি। সম্প্রতি তাদের একটি ছবি ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায়, তিনজন মিলে কোনও সংবাদ সম্মেলনে কথা বলছেন।


ওই ছবিটির সূত্র ধরেই কারিনা বলেন, ‘আমি মাত্রই জানতে পারলাম যে, যখন ছুটি কাটাতে গিয়েছিলাম, ওই সময়ে এই তিনজন (আমির, মাধবন, শারমান) কিছু একটা করছে। এই প্রেস কনফারেন্সের ছবি চারদিকে ছড়িয়ে পড়েছে, যা আমাদের কাছ থেকে লুকিয়ে রেখেছিলো তারা। প্লিজ কেউ বলবেন না যে, এটা শারমানের ছবির প্রচারণা। আমার মনে হয় তারা সিক্যুয়েল নিয়ে আসছে। কিন্তু শুধু তিনজন, আমাকে ছাড়া? আমার মনে হয় বোমান ইরানিও (থ্রি ইডিয়টসের প্রিন্সিপাল ভাইরাস) এটা জানে না। এখনই তাকে কল করছি, চলছেটা কী আসলে! এটা নিশ্চিত সিক্যুয়েল হতে যাচ্ছে!’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও