কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এক ছবিতেই ফাঁস উরফির জীবনের নতুন অধ্যায়! কে এই পুরুষ?

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩, ১৫:২৫

আবার অনুরাগীদের চমকে দিলেন উরফি জাভেদ। অদ্ভুত পোশাক এবং বিতর্কিত মন্তব্য— দুইয়ের কারণেই বার বার শিরোনামে উঠে আসেন উরফি। সম্প্রতি এমন কাণ্ড করে বসলেন, যা আগে কখনও করেননি মডেল-তারকা। তাঁর পোস্ট দেখে অনুরাগীদের অনুমান, উরফির জীবনে এসেছে নতুন প্রেম। সত্যিই কি তাই?


পোশাক নিয়ে চর্চায় এলেও প্রেম নিয়ে তেমন করে শিরোনামে আসেননি উরফি। বিভিন্ন রিয়্যালিটি শোয়ে প্রতিযোগী হয়ে যান বলে অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে বচসা কিংবা বন্ধুত্বে জড়িয়েছেন। এ বার উরফি দিলেন নতুন খবর।


ফুলদানিতে সুদৃশ্য ফুলের সম্ভার। তার পাশে একটি কাগজে লেখা, ‘‘সে হ্যাঁ বলেছে ।’’ সেই ছবি পোস্ট করে শোরগোল ফেলে দিলেন উরফি।


কে, তা জানা গেল না যদিও, কিন্তু নেটিজেনরা শুভেচ্ছা-বানে ভাসিয়ে দিলেন উরফিকে। নেতিবাচক প্রতিক্রিয়াও এল কিছু, তৈরি হল মিম। কেউ কেউ সত্যিই জানতে আগ্রহী হলেন, উরফির জীবনে আসা পুরুষটি কে!


প্রাক্তন ‘বিগ বস্’ তারকা উরফি এই পোস্টের মাধ্যমে বুঝিয়ে দিলেন, কাউকে তিনি প্রেম নিবেদন করেছিলেন, এখন তিনি তাঁর সঙ্গে সম্পর্কে আছেন। অনেকেই শুভেচ্ছা, অভিনন্দন জানালেও চোখ টাটাল কারও কারও। একজন লিখলেন, “বাজে কথা। প্রেম নয়, অন্য কিছু।”

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও