কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

নিউইয়র্কে বিনামূল্যে রমজানের খাদ্য সামগ্রী নিতে দীর্ঘ লাইন

জাগো নিউজ ২৪ নিউ ইয়র্ক প্রকাশিত: ২২ মার্চ ২০২৩, ০৮:২৪

যুক্তরাষ্ট্রভিত্তিক মানবসেবামূলক প্রতিষ্ঠান শাহ্ ফাউন্ডেশন আগামী পবিত্র মাহে রমজানকে সামনে রেখে নিউইয়র্কের জ্যাকসন হাইটস ও জ্যামাইকায় ৬ শতাধিক মানুষের মধ্যে রমজান সামগ্রী বিতরণ করেছে।


প্রতিষ্ঠার পর থেকেই শাহ্ ফাউন্ডেশন আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। সংগঠনটি শুধু নিউইয়র্কে নয়, মানবতার দিকে সবসময় হাত বাড়িয়ে দিয়েছে। বিশেষত যুক্তরাষ্ট্র, বাংলাদেশ ও ভারতে অসহায় মানুষের পাশে সাধ্যমতো দাঁড়িয়েছে শাহ্ ফাউন্ডেশন।


এর আগে বন্যার সময়, করোনা মহামারিতে, শীতার্ত মানুষের পাশে উষ্ণতা নিয়ে হাজির হয় শাহ্ ফাউন্ডেশন। এবারেও শাহ্ ফাইন্ডেশন পবিত্র মাহে রমজান আসার প্রাক্কালে বাংলাদেশি অধ্যুষিত এলাকা জ্যাকসন হাইটস এবং জ্যামাইকায় রমজান উপলক্ষে খাদ্য সামগ্রী বিতরণ করেছে।


গত ১৮ মার্চ বিকেলে জ্যাকসন হাইটসে নবান্ন রেস্টুরেন্ট এবং ১৯ মার্চ বিকেলে জ্যামাইকায় বিতরণ করা হয় ফাতেমা গ্রোসোরির রমজানের খাদ্য সামগ্রী। শাহ্ ফাউন্ডেশনের ডিরেক্টর মইনুজ্জামান চৌধুরীর সভাপতিত্বে এবং আরেক ডিরেক্টর ফাহাদ সোলায়মানের পরিচালনায় আয়োজনে অতিথি ছিলেন জ্যাকসন হাইটস এলাকার অ্যাসেম্বলিওম্যান ক্যাটেলিনা ক্রুজ এবং জেসিকা রামোশ গঞ্জালেস।


এছাড়াও উপস্থিত ছিলেন শাহ্ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এবাং প্রেসিডেন্ট শাহ্ জে. চৌধুরী, ডিরেক্টর এবং ব্যবসায়ী একেএম ফজলুল হক, কো ফাউন্ডার হুসনে আরা চৌধুরী, কো ফাউন্ডার সাদিয়া জে চৌধুরী, বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী, পরিচয় পত্রিকার সম্পাদক নাজমুল আহসান, জেবিবিএর পরিচালক ও ব্যবসায়ী লিটু চৌধুরী, জেবিবিএর কর্মকর্তা শাহ্ চিশতি, আড়াং-এর মালিক মোহাম্মদ হুমায়ুন, লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট আহসান হাবিব, মেজর (অব.) জালাল, শো টাইম মিউজিকের প্রেসিডেন্ট আলমগীর খান আলম, সাংবাদিক আহমেদ হোসেন দীপু, সাংবাদিক নিহার সিদ্দিকী, কমিউনিটি অ্যাক্টিভিস্ট মোহাম্মদ আজিজুল, জ্যাকসন হাইটস এলাকাবাসীর প্রতিষ্ঠাতা সভাপতি মীর নিজামুল হক, সভাপতি শাকিল মিয়া, সোলায়মান পাটোয়ারি প্রমুখ।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও