কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

রাজধানীর কিছু এলাকায় ৮ ঘণ্টা গ্যাস বন্ধ থাকবে আজ

বাংলা নিউজ ২৪ ঢাকা মেট্রোপলিটন প্রকাশিত: ২২ মার্চ ২০২৩, ০৮:১৪

গ্যাস পাইপলাইনে জরুরি সংস্কার কাজের জন্য বুধবার (২২ মার্চ) ঢাকার কয়েকটি এলাকায় ৮ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ রাখা হবে। একইদিন নারায়ণগঞ্জের কিছু এলাকায় ৯ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।


তিতাস গ্যাস কর্তৃপক্ষের এক বিজ্ঞপ্তিতে বুধবার সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ৮ ঘণ্টা এসব এলাকার গ্যাস সরবরাহ বন্ধ থাকবে বলে জানানো হয়েছে। মঙ্গলবার (২১ মার্চ) এ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।  


বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এলাকাগুলো হলো রাজধানীর মিন্টো রোড, ইস্কাটন, পরিবাগ, হাবিবুল্লাহ সড়ক, পিজি হাসপাতাল (বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়, বিএসএমএমইউ), বারডেম, ঢাকা ক্লাব, হোটেল ইন্টারকন্টিনেন্টাল, হলি ফ্যামিলি, কারওয়ান বাজার, পুরাতন এলিফ্যান্ট রোড, অফিসার্স ক্লাব, হাতিরপুল পিডিবি কোয়ার্টার, ঢাকা বিশ্ববিদ্যালয় ও বুয়েট এলাকা। এসব এলাকার আবাসিক ও বাণিজ্যিক সব গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে এই ৮ ঘণ্টা। এ সময় আশপাশের এলাকায় গ্যাসের স্বল্পচাপ থাকতে পারে।


রাজধানীর কয়েকটি এলাকায় ৮ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে বলে গ্রাহকদের কাছে এ জন্য দুঃখ প্রকাশ করেছে তিতাস কর্তৃপক্ষ।


এদিকে তিতাসের অপর এক বিজ্ঞপ্তি বলা হয়েছে, বুধবার (২২ মার্চ) নারায়ণগঞ্জের কিছু এলাকায় ৯ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। নারায়ণগঞ্জের রূপগঞ্জের সাওঘাট থেকে আড়াইহাজার পর্যন্ত রাস্তার উভয় পাশে বিদ্যমান শিল্প, ক্যাপটিভ (শিল্পের নিজস্ব বিদ্যুৎকেন্দ্র) ও বাণিজ্যিক শ্রেণির গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এ ছাড়া একই সময় আশপাশের এলাকায় গ্যাসের স্বল্পচাপ বিরাজ করবে। সকাল ৮টা থেকে বিকেল পর্যন্ত ৯ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও