কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

আমি মরতে চাই না, আমাকে বাঁচাও, মৃত্যুর আগে আকুতি নির্মাতার

সমকাল প্রকাশিত: ১২ মার্চ ২০২৩, ১৮:০১

বলিউড অভিনেতা ও সালমান খান অভিনীত দর্শকপ্রিয় ছবি 'তেরেনাম' এর পরিচালক সতীশ কৌশিক মারা গেছেন। তার মৃত্যু যেন মেনে নিতে পারছেন না কেউই! ৬৬ বছর বয়সী এই অভিনেতার মাত্র দেড় দিন আগেই হোলির রঙে মেতে উঠেছিলেন সতীশ।


৭ মার্চ জুহুতে জানকি কুটিরে বলিউডের অন্য তারকাদের সঙ্গে পার্টি করেছিলেন অভিনেতা। তার ছবি নিজেই পোস্ট করেছিলেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তার এক দিন পরই দিল্লিতে চলন্ত গাড়িতে শেষনিঃশ্বাস ত্যাগ করেন তিনি।


সতীশের মৃত্যুর শোক এখনো কাটিয়ে উঠতে পারেনি বলিউড। এরই মাঝে ৮ মার্চের রাতের ঘটনা প্রকাশ করেন সতীশের ম্যানেজার। সম্প্রতি এক সাক্ষাৎকারে সতীশের ম্যানেজার সন্তোষ মর্মান্তিক সেই মুহূর্তটির ঘটনার কথা জানান।


সন্তোষ বলেন, হাসপাতালে যাওয়ার সময়ে গাড়িতে নিঃশ্বাস নিতে কষ্ট হচ্ছিল সতীশের। সন্তোষের কাঁধে মাথা রাখেন সতীশ। অভিনেতার বাঁচার তাগিদ এতটাই ছিল যে বারবার চালককে বলেন, ‘হাসপাতালে নিয়ে চলো আমায়।’ হোলির কারণে রাস্তা ফাঁকা ছিল বলে মাত্র আট মিনিটে হাসপাতালে পৌঁছে গিয়েছিলেন তারা। কিন্তু ততক্ষণে সতীশ জ্ঞান হারিয়ে ফেলেছেন।


ম্যানেজারের কাঁধে মাথা রেখে সতীশ আরো বলেছেন, ‘সন্তোষ, আমি মরতে চাই না। আমাকে বাঁচাও। আমি বংশিকার (কন্যা) জন্য বাঁচতে চাই। কিন্তু মনে হচ্ছে বাঁচব না। শশী (স্ত্রী) আর বংশিকার খেয়াল রেখো।’ সন্তোষ বুঝতেও পারেননি কখন শেষনিঃশ্বাস ত্যাগ করেন সতীশ। কিন্তু তিনি টের পান, অভিনেতা আর সাড়া দিচ্ছেন না। তিনি অনেকবার ধাক্কা দিয়ে তাকে জাগানোর চেষ্টা করেছেন; কিন্তু সাড়া পাননি।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও