কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

ক্রিকেটারের স্ত্রীকে নিয়ে মন্তব্য করে বিপাকে ধারাভাষ্যকার

আরটিভি প্রকাশিত: ১০ মার্চ ২০২৩, ২১:৩৩

পাকিস্তান সুপার লিগে এই মুহূর্তে ধারাভাষ্য দিচ্ছেন নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার সাইমন ডুল। অধিকাংশ ক্রিকেটপ্রেমীর কাছে তিনি ক্রিকেটপণ্ডিত হিসেবেই অভিহিত। পিএসএলের এক ম্যাচে পাকিস্তানের ওপেনার বাবর আজমের সমালোচনা করে শিরোনামে এসেছিলেন সাবেক এই ব্ল্যাক-ক্যাপস। আবারও শিরোনামে সাবেক এই কিউই ক্রিকেটার। এবার অবশ্য কিছুটা ভিন্ন কারণে।


পাকিস্তানি বোলার হাসান আলির স্ত্রী সামিয়া আরজুর অপরূপ সৌন্দর্যে মন্তব্য করেই শিরোনামে তিনি। মঙ্গলবার (৭ মার্চ) রাওয়ালপিন্ডিতে পিএসএলে মুলতান সুলতানস ও ইসলামাবাদ ইউনাইটেডের মধ্যকার ম্যাচের লাইভ কমেন্ট্রিতেই আরজুর সৌন্দর্য নিয়ে মন্তব্য করেন এই কিউই।


এই ম্যাচে ২০৫ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে এক বল হাতে রেখেই ২ উইকেটে জয় তুলে নেয় ইউনাইটেড। রুদ্ধশ্বাস এই জয়ের পর উচ্ছ্বাসে মেতে ওঠে ডাগআউটে থাকা ইসলামাবাদের খেলোয়াড়রা। ডাগআউট ও সমর্থকদের দেখানোর একপর্যায়ে হাসান আলির স্ত্রী সামিয়া আরজুকেও দেখানো হয়। সামিয়া তখন ইসলামাবাদের জার্সিই পরেছিলেন।


তাকে (সামিয়া) দেখেই ডুল বলেন, উনি জিতে নিয়েছেন। আমি নিশ্চিতভাবে বলতে পারি, বেশ কয়েক জনের হৃদয়ও জিতে নিয়েছেন তিনি। দুর্দান্ত, অপূর্ব! চমকে দেওয়ার মতো এই জয়।


সামাজিক যোগাযোগমাধ্যমে কয়েক মুহূর্তেই ভাইরাল হয় ডুলের এমন মন্তব্য। তবে নেটিজেনদের দাবি, তার (ডুল) এমন মন্তব্য কোনোভাবেই শুধুই প্রশংসা নয়। সামিয়ার প্রতি তিনি অশালীন ইঙ্গিত করেছেন। আবার অনেকের দাবি, ডুলের মন্তব্যের মধ্যে একপ্রকার লালসা রয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও