কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

বিবাহিত নায়কের প্রেমে পড়ে সাজিদকে ছেড়ে যান টাবু

যুগান্তর প্রকাশিত: ০৯ মার্চ ২০২৩, ০৮:৪০

টাবু তার সঙ্গে সাজিদের সম্পর্কের কথা কাউকে জানাননি। কিন্তু এক রেডিও শোতে সাক্ষাৎকার দেওয়ার সময় ভুলবশত সাজিদের সঙ্গে তার সম্পর্কের কথা বলে ফেলেন অভিনেত্রী।


১৯৯২ সালের ১০ মে। দুই বলি তারকার বিয়ে উপলক্ষ্যে বলিপাড়ায় সানাই বেজে উঠেছিল। বলিউড প্রযোজক এবং পরিচালক সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন বলিউডের অভিনেত্রী দিব্যা ভারতী।


কিন্তু সাজিদ এবং দিব্যার সুখের সংসার এক বছরও টেকেনি। বিয়ের দশ মাস পরেই তাদের বাড়ির পাঁচতলা থেকে পড়ে গিয়ে মারা যান দিব্যা। এই ঘটনায় সাজিদ ভীষণ ভেঙে পড়েন। নিজেকে আরও কাজে ব্যস্ত করে তুলেছিলেন তিনি।


দিব্যার কাছের বান্ধবী হওয়ায় সাজিদকে আগে থেকেই চিনতেন বলি অভিনেত্রী টাবু। দিব্যা মারা যাওয়ার পর সাজিদের সঙ্গে একটি ছবির কাজ শুরু করেন তিনি। ‘জিৎ’ ছবির জন্য একসঙ্গে কাজ করছিলেন তারা।


শুটিংয়ের ফাঁকে নিজের সুখ-দুঃখের কথা টাবুর সঙ্গে ভাগ করতেন সাজিদ। দু’জনের বন্ধুত্ব ক্রমশ গভীর হতে থাকে এবং টাবুকে নিজের অজান্তেই ভালোবেসে ফেলেন সাজিদ।


নিজের অনুভূতির কথা টাবুকে জানানোর পর সাজিদ বলেছিলেন, ‘তুমি আমার সঙ্গে থাকতে চাইলে আমার জীবনের দ্বিতীয় নারী, দ্বিতীয় প্রেম হয়েই থাকতে হবে। দিব্যাকে আমি ভুলতে পারব না। ও-ই আমার জীবনের প্রথম নারীর আসনে থাকবে।’ সাজিদের কথায় কোনও রকম আপত্তি জানাননি টাবু।


টাবুর সঙ্গে সাজিদের মেলামেশা আরও বাড়তে থাকে। বলিপাড়ায় কানাঘুষো শোনা যায় যে, গোপনে নাকি আংটিবদলও সেরে ফেলেছিলেন তারা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও