কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শহীদ চান্দু স্টেডিয়ামে জুয়ার বোর্ড বসাতে চায় সিন্ডিকেট: হিরো আলম

সমকাল শহীদ চান্দু স্টেডিয়াম, বগুড়া প্রকাশিত: ০৭ মার্চ ২০২৩, ১৪:০১

বগুড়ায় শহীদ চান্দু স্টেডিয়ামে বিসিবির কার্যক্রম পুনর্বহাল ও খেলা ফিরিয়ে দেওয়ার দাবিতে মানববন্ধন করেছেন আলোচিত ইউটিবার আশরাফুল আলম ওরফে হিরো আলম।


আজ মঙ্গলবার দুপুর পৌনে ১২টার দিকে স্টেডিয়াম প্রাঙ্গণে তিনি মানববন্ধন করেন। ওই মানববন্ধন থেকে হিরো আলম দাবি করেছেন, সিন্ডিকেট শহীদ চান্দু স্টেডিয়ামে জুয়ার বোর্ড বসাতে চায়।


হিরো আলম তার বক্তব্যে বলেন, বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামের বিরুদ্ধে এক শ্রেণির সিন্ডিকেট কাজ করছে। বগুড়ায় স্টেডিয়াম থাকুক তারা চায় না। এরা চায়, স্টেডিয়াম থেকে সব চলে যাক। এরপর যখন স্টেডিয়াম পরে থাকবে ওই লোকেরা তখন মাঠে জুয়ার বোর্ড বসাবে, মেলা করার চেষ্টা করবে, কোরবানি এলে হাট বাসবে।


আলোচিত এই ইউটিউবার বলেন, স্টেডিয়াম কি মেলা, হাট বা জুয়ার আসর বসানোর জন্য? সিন্ডিকেট চায় স্টেডিয়াম যেন না থাকে। তখন ওরা ৯৯ বছরের জন্য মাঠ লিজ নিয়ে যা ইচ্ছা তাই করবে।


স্টেডিয়ামের কার্যক্রম বন্ধ হওয়ার পেছনে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) দায় নেই দাবি করে তিনি বলেন, বিসিবির দোষ নেই। তারা এখানে কাজ করার চেষ্টা করেছে। কিন্তু ওই সিন্ডিকেট কাজে বাধা দিচ্ছে। তারাই বিসিবির খেলা আসার আগে চিঠি দিয়ে বাধা দিয়েছে যেন খেলা না হয়।


এই সিন্ডিকেট কারা জানতে চাইলে হিরো আলম বলেন, আপনারও মোটামুটি সবই জানেন। আমি এখন তাদের নাম বলতে চাই না।


হিরো আলম বলেন, স্টেডিয়াম থেকে মালামাল ও কর্মকর্তাদের সরিয়ে নিয়ে যাওয়া বগুড়াবাসীর জন্য লজ্জার। ১৫ বছরে বগুড়ার কোনো উন্নয়ন হয়েছে? বগুড়াকে এই সময়ের মধ্যে কী দেওয়া হয়েছে? মাস খানেক আগেই উপ-নির্বাচনে বগুড়া সদর থেকে ৫০ বছর পর নৌকা মার্কার রাগেবুল আহসান রিপু ভাই নির্বাচিত হয়েছেন। আমিও ভোট করেছি তার বিরুদ্ধে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও