কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

শ্রদ্ধাকে নিয়ে সন্দেহ আলিয়ার, বিপাকে রণবীর কাপুর

যুগান্তর প্রকাশিত: ০৭ মার্চ ২০২৩, ১০:১৫

আগামীকালই মুক্তি পাচ্ছে রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর অভিনীত বলিউড সিনেমা ‘তু ঝুঠি ম্যায় মক্কার’। নায়ক-নায়িকা দুজনই জোর কদমে চালাচ্ছেন এ সিনেমার প্রচার। তবে একসঙ্গে নয়, আলাদা। কলকাতায় ছবির প্রচারেও একাই হাজির হয়েছিলেন রণবীর। 


‘দ্য কপিল শর্মা শো’তেও রণবীরের পাশে দেখা মেলেনি শ্রদ্ধার। কেন? এমন প্রশ্ন উঠেছে সর্বত্র। 


অনেকের ধারণা, রণবীরের স্ত্রী আলিয়া ভাট বারণ করেছে শ্রদ্ধার সঙ্গে না মিশতে! বিয়ের পর রণবীরকে নিয়ে একটু বেশিই চিন্তিত আলিয়া। কারণ, স্বামীর অতীত প্রেমের ইতিহাস। তাই অন্য নায়িকার থেকে ‘প্রেমিকপুরুষ’ স্বামীকে দূরে থাকার নাকি নির্দেশ দিয়েছেন আলিয়া। আসলেও কী তাই? 


তাহলে এ সিনেমার শুটিংয়ের সময় কোথায় ছিলেন তারা? প্রচারণায় এসেই বা কেন আলিয়ার এমন নিষেধাজ্ঞা? এমন প্রশ্নের মুখোমুখি যখন হচ্ছেন তখন শ্রদ্ধার সঙ্গে সিনেমার প্রচার না করা নিয়ে সাফাই গাইলেন রণবীর। 


বলেছেন, ‘ও (আলিয়া) কেন নিষেধ করবে? অযথাই গুজব ছড়ানো হচ্ছে। এমন কথা কেউ বলেনি। বিতর্ক তৈরির দরকার নেই।আজকাল আমার জীবনে কোনো বিতর্ক নেই’। 


তবে একটা নড়বড়ে ব্যাখ্যাও দিয়েছেন একসঙ্গে প্রচারে না থাকার। বলেছেন, ‘আমরা প্রথমবার একসঙ্গে কাজ করেছি। নির্মাতা চাইছেন, আমাদের রসায়ন প্রথমবার বড় পর্দায়ই দেখুক দর্শক। তাই পৃথকভাবে প্রচারে অংশ নিচ্ছি আমরা।’ 


এদিকে রণবীর কাপুর একাকী সিনেমার প্রচারে অংশ নিলেও আলিয়া ভাট কিন্তু কাশ্মীরে অন্য রণবীরের (রণবীর সিং) হাত ধরে ‘রকি অউর রানি কি প্রেমকাহানি’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত আছেন আলিয়া। 


বর্তমানে রণবীর কাপুরের হাতে রয়েছে সন্দীপ রেড্ডি ভঙ্গার নতুন সিনেমা ‘অ্যানিমেল’। প্রখ্যাত গায়ক কিশোর কুমারের বায়োপিকেও তিনি অভিনয় করবেন বলে জানা গেছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও