কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

পঞ্চগড়ে ৩৬ ঘণ্টা পরে ইন্টারনেট সেবা চালু

আরটিভি পঞ্চগড় প্রকাশিত: ০৬ মার্চ ২০২৩, ২১:৪৮

পঞ্চগড়ে কাদিয়ানি সম্প্রদায়ের সালানা জলসাকে কেন্দ্র করে চতুর্থ দিনে পরিস্থিতি স্বাভাবিক হয়েছে। তবে এতদিন উদ্বেগ-উৎকণ্ঠা থাকলেও দোকানপাট খোলা ছিল। যানবাহন চলাচলও স্বাভাবিক ছিল।


এদিকে দিনজুড়ে পুরো জেলা শহর কর্মব্যস্ত ছিল। অন্যদিনের তুলনায় সড়কে বেড়েছে মানুষের উপস্থিতও। ফলে জনমনে ফিরেছে স্বস্তি।


জেলায় ৩৬ ঘণ্টা পর ইন্টারনেট সেবা চালু হয়েছে। গ্রাহকদের মুঠোফোনে বার্তার মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে অপারেটরগুলো। তবে এখনও অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরের বিভিন্ন পয়েন্টে পুলিশ এবং বিজিবির সদস্যরা মোতায়েন রয়েছে। শহরের বিভিন্ন সড়কে পিকআপে করে পুলিশের টহল অব্যাহত রয়েছে।


পঞ্চগড় পৌরসভার আহমদনগর এলাকায় এখনও সতর্ক অবস্থানে রয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। তবে গত দিনগুলোর তুলনায় আহম্মদনগরে আইনশৃঙ্খলা বাহিনী কম ছিল।


এদিকে সংঘর্ষের ঘটনায় র‌্যাবের গাড়ি পোড়ানো, বিশেষ ক্ষমতা আইনসহ কয়েকটি অভিযোগে নতুন আরও তিনটি মামলা দায়ের হয়েছে। এর মধ্যে র‌্যাব করেছে একটি ও পুলিশ দুটি। নতুন ৩ মামলায় আসামি করা হয়েছে আরও ১৬০০ জনকে। নতুন করে আরও ৫৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ নিয়ে মোট মামলা হয়েছে ৬টি। মোট গ্রেপ্তার করা হয়েছে ৮১ জনকে। আর ৬ মামলায় মোট আসামি করা হয়েছে ৮২০০ জনকে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও