কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

You have reached your daily news limit

Please log in to continue


নারী দিবস উদযাপনের পরিকল্পনায় সামিল হোক নতুন কিছু

৮ মার্চ বিশ্বজুড়ে নারী দিবস উদযাপিত হবে। লিঙ্গবৈষম্য দূর করে নারীর অধিকার নিশ্চিত করার পাশাপাশি তাদের প্রাপ্য সম্মানটুকু নিশ্চিত করাই নারী দিবসের উদ্দেশ্য। দিবসটি কীভাবে উদযাপন করবেন ভেবেছেন?

১। নারী সহকর্মীদের অবদানের কথা স্মরণ করে একটি ভিডিও রিল বানিয়ে ফেলতে পারেন। নারী দিবসের দিন বড় স্ক্রিনে সেটা প্রদর্শনের ব্যবস্থা করুন অফিসে। চমকে যাবেন অফিসের নারীরা, হবেন খুশিও।

২। নারী সহকর্মীদের ডেস্কে উপহারস্বরূপ রাখতে পারেন ফুল বা কোনও ইনডোর প্ল্যান্ট। সঙ্গে থাকুক ছোট্ট একটি শুভেচ্ছাবার্তাসহ কার্ড। অফিসে আসা মাত্র তার মুখে হাসি ফুটবেই।

৩। মা, স্ত্রী, বোন, বন্ধু- সবাইকে কিছু উপহার দিতে পারেন। হ্যান্ডব্যাগ, ফটোফ্রেম, বই, পারসোনালাইজড ক্যারিকেচার, গ্যাজেট বা ট্র্যাভেল সংক্রান্ত অনুষঙ্গ হতে পারে উপহার।

৪। আপনার জীবনের অনুপ্রেরণাদানকারী নারীর জন্য সারপ্রাইজ উপহার বা ডিনারের ব্যবস্থা করতে পারেন বিশেষ দিনটিতে। সঙ্গে তাদের ধন্যবাদ জানাতে ভুলবেন না।

৫। আপনি যদি নারী হোন, তাহলে নিজের ইচ্ছেকে প্রাধান্য দিয়ে উদযাপন করতে পারেন নারী দিবস। নিজের মতো সময় কাটানো, পার্লার বা স্পা সেন্টারে যাওয়া, আড্ডা দেওয়া, নিজেকে দৈনন্দিন দায়িত্ব থেকে খানিক অব্যাহতি দেওয়া হতে পারে নারী দিবস উদযাপনের পরিকল্পনা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন